Press "Enter" to skip to content

ভোটের মুখে বড়সড় ভাঙন শাসকদলে, তৃণমূলের ব্লক সভাপতি সহ ১৫০০ কর্মী যোগ দিলেন বিজেপিতে

লোকসভা নির্বাচনের আগে চারিদিক থেকেই ভাঙন দেখা দিচ্ছে তৃণমূলে। কখনো সাংসদ দল ছাড়ছেন তো কখনো বিধায়ক দল ছেড়ে িতে নাম লেখাচ্ছেন। দলের তাবড় তাবড় নেতাদের দল ত্যাগের কারণে ভোটের আগে চরম অস্বস্তিতে তৃণমূল।

আর এই অস্বস্তির মাঝে আরেকটা ভাঙনের খবর আসছে । বিজেপি সূত্র অনুযায়ী শুক্রবার তৃণমূলের ব্লক যুব সভাপতি ও দুই নির্দল পঞ্চায়েত মেম্বার সহ প্রায় ১৫০০ জন দিয়েছে বিজেপিতে। দল ভাঙনের এই ঘটনাটি ঘটেছে কেন্দ্রে। কোচবিহার লোকসভা কেন্দ্রের জেলা কার্যালয়ে যোগদানকারীদের হাতে দলীয় পতকা তুলে দেন কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক।

নিশীথ প্রামাণিক জানিয়েছেন, তৃণমূল থেকে বিজেপিতে যোগদানকারীদের মধ্যে রয়েছেন তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের তৃণমূল যুব সভাপতি গৌতম সরকার। তাঁর সাথে ওই এলাকার দুই নির্দল পঞ্চায়েত সদস্য সহ দেড় হাজার তৃণমূল কর্মী।

নিশীথ প্রামাণিক বলেন, ‘ ভোট যত এগিয়ে আসছে তৃণমূল তত তাসের ঘরের মত ভেঙে পড়ছে। তৃণমূলের লাগামহিন সন্ত্রাস আর দুর্নীতির জন্যই কেউ আর ওই দলে থাকতে চাননা। অনেকেই ভয়ে এখনো সরাসরি আমাদের সাথে যোগ দিতে পারছে না, তবুও তাঁরা আমাদের সাথে যোগাযোগ রাখছে। আগামী দিনে আরও হাজার হাজার তৃণমূলের সৎ কর্মীরা আমাদের সাথে যুক্ত হবেন।”

10 Comments

Leave a Reply

Your email address will not be published.