Press "Enter" to skip to content

Times Now এর সমীক্ষা অনুযায়ী 2019 এ বিজেপি জিততে চলেছে এতগুলি আসনে !!

সামনেই নির্বাচন। এখন পুর ভারতবর্ষের প্রতিটি মানুষের নজর সেই দিকে। সেই নিয়ে চ্যানেল গুলি তাদের সমিক্ষা শুরু করে দিয়েছে।
লোকসভা নির্বাচনের মুখে কিছু স্থানীয় নির্বাচনে বিজপির খারাপ ফল করার পরে বিরোধীরা প্রায় ধরেই নিয়েছে যে এবার ির হার অনিবার্য।

আরোও পড়ুন- 2019 এ বিরোধীদের চিত করার জন্য মোদীজির নতুন মাস্টার প্ল্যান !

তারা যখন গঠনের দিবা স্বপ্ন দেখছে ঠিক তখনি TIMES NOW একটি সমিক্ষা পেশ করল সেখানে বলা হয়েছে যে ২০১৯ শে বিজেপি আবার ক্ষমতাই ফিরবে এবং ৩১৮ এর বেশি আসন পাবে। এই খবর টি শুনে বিরোধীদের রাতের ঘুম ছুটে যাবার মত আবস্থা।
এই সমিক্ষা টি করা হয়েছিল গত মে মাসের ৯ থেকে ২২ তারিখের মধ্যে সেখানে প্রায় সমস্ত রাজ্য থেকে ১৩,৫৭৫ জন মানুষ অংশ নিয়েছিলেন।তাদের কাছে মোদীজি কে ভোট দেওয়ার কারন জানতে চাইলে তারা বলেন যে নরেন্দ্র মোদীর মত সাহসি নেতা তারা আগে দেখেনি।

আরোও পড়ুন – আবার হল তৃনমূলের কুকীর্তি ফাঁস 

মোদীজি দেশের ভালোর জন্য যে সব সিদ্ধান্ত গুলি নেয় সেগুলিকে তারা সমর্থন করেন। দুর্নিতি দমনের জন্য মোদীজি নোট বন্ধ করেছিলেন সেটা কে তারা খুব ভালো ভাবেই মেনে নিয়েছেন। তাদের মতে মোদীজি যা করেন দেশের মানুষের কথা ভেবেই করেন। দেশের উন্নতি করার জন্য মোদীজির বিকল্প কোনো নেতাকে তারা ভাবতেই পারছেন না। তাই বলায় যায় যে ২০২৯ শে নরেন্দ্র মোদী একক সংখ্যা গরিষ্ঠতা নিয়ে আবার সরকার গঠন করবেন।।

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি
#অগ্নিপুত্র[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

15 Comments

Leave a Reply

Your email address will not be published.