Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ তৃণমূলে বড়সড় ভাঙন ধরিয়ে দাপুটে নেতা সহ ১২০০ জন যোগ দিলেন বিজেপিতে

আবার ভাঙন বিরোধী শিবিরে। লোকসভা ভোটের আগে রাজ্যে চরম শক্তি বৃদ্ধি করে নিচ্ছে গেরুয়া শিবির। এবার পুরুলিয়ায় তৃণমূল আর সিপিএম দুর্গে বড়সড় ফাটল ধরিয়ে ৫৭০ টি পরিবার থেকে ১২০০ জন যোগ দিলেন পদ্ম শিবিরে। বিজেপির জেলা নেতৃত্ব জানায়, পুলিস্যার বরাবাজার এলাকার বিভিন্ন অঞ্চল থেকে মানুষ তৃণমূলের প্রতি অসন্তুষ্টি প্রকাশ করে আজ বিজেপিতে যোগ দেন।

ভোট যতই এগিয়ে আসছে তৃণমূল ও ততই তাসের ঘরের মত ভেঙে পড়ছে। এখনো পর্যন্ত রাজ্যের দুটি সাংসদ আর দুজন বিধায়ক হাতছাড়া হয়েছে তৃণমূলের। তাছাড়াও আরও অনেকেই বিজেপিতে যোগ দেওয়ার জন্য লাইনে আছে বলে বিজেপি সুত্রের

আরেকদিকে দাপুটে নেতারা বাদেও রোজই কর্মী আর সমর্থকেরা যোগদান করছেন। অমিত শাহ-এর দেওয়া ২৩ টি আসন জয়ের লক্ষ্যমাত্রার দিকে যে ধীরে ধীরে এগাচ্ছে বিজেপি সেটা বলাই বাহুল্য।

এদিন পুরুলিয়ায় তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সমিতি কর্মাধ্যক্ষ সুনীল সিং ও সিপিএমের জোনাল কমিটি মেম্বার গৌরাঙ্গ মাহাতো বিজেপিতে যোগ দেন। সুনীল সিং এলাকার দাপুটে নেতা বলেই পরিচিত, ওনার অনেক অনুগামীও আছে। যারা সবাই বিজেপিতে পা বাড়িয়ে রয়েছে। ত্রিন্মুল-সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া সমস্ত নেতা, কর্মী আর সমর্থকদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির ওবিসি মোর্চার জেলা সভাপতি সুভাষ মাহাতো।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.