Press "Enter" to skip to content

ভাইরাল ভিডিওঃ সেনার হাত মুচড়ে নেওয়ার হুমকি দিলেন তৃণমূলের সভাপতি, মঞ্চে বসে হাততালি দিলেন সাংসদ দেব!

লোকসভা ভোটের প্রচারে একদিকে যেমন বিরোধীদের বিরুদ্ধে অশালীন মন্তব্য করেছেন নেতারা। তেমনই অপরদিকে কেন্দ্রীয় বাহিনীর বিরোধিতা করে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অপমান সূচক কথা বলে বিতর্কের সৃষ্টি করছেন ের নেতারা।

একদিন আগেই তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল কেন্দিয় বাহিনীকে ‘মোদীর চামচা” আর ‘গুন্ডা” বলে সম্বোধন করেছিলে। আরেকদিকে কোচবিহার তৃণমূল জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেছিলেন, ‘কেন্দ্রীয় বাহিনী কতদিন? কেন্দ্রীয় বাহিনী চলে যাবে। কিন্তু আমরা থেকে যাব।” ওনার এই মন্তব্যে সোজাসুজি এলাকার ভোটার এবং বিরোধীদের কেন্দ্রীয় বাহিনী চলে যাবার পর দেখা নেওয়ার হুমকি দেওয়া হয়েছিল।

এবার পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের তৃণমূল প্রার্থী () এর সামনেই কেন্দ্রীয় বাহিনীকে চরম হুঁশিয়ারি দেন পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল সভাপতি অজিত মাইতি। উনি ভরা সভায় এবং তৃণমূলের বর্তমান সাংসদ ের সামনে কেন্দ্রীয় বাহিনীর হাত মুচড়ে দেওয়ার হুমকি দেন।

ভারতীয় সেনার সমন্ধ্যে এহেন কুরুচিকর মন্তব্য এবং হুঁশিয়ারি দেওয়ার পর দেশের বর্তমান সাংসদ ওনার বিরোধিতা না করে, মঞ্চের মধ্যে হাততালি দেন এবং হাসিতে ফেটে পরেন। তৃণমূল জেলা সভাপতি এবং তৃণমূলের সাংসদের এহেন আচরণে একটা জিনিষ স্পষ্ট যে ওনারা কোনরকম ভাবেই দেশের সেনার সন্মান করেন না। যেই দেশের সেনা নিজের জীবন বিপন্ন করে আমাদের রক্ষা করে আসছে, সেই সেনার বিরুদ্ধে এহেন মন্তব্য কতটা সমর্থন যোগ্য? রাজনৈতিক বিরোধিতা মানা যায়, কিন্তু দেশের সেনার বিরোধিতা কিরকম রাজনীতি? এবার সেটাই দেখতে হবে যে, দেশের সেনার বিরুদ্ধে এহেন মন্তব্য করার জন্য নির্বাচন কমিশন কি পদক্ষেপ নেয়।

10 Comments

Leave a Reply

Your email address will not be published.