Press "Enter" to skip to content

শ্রাদ্ধানুষ্ঠানে তৃণমূলের হামলা! অপরাধ কীর্তনে নেওয়া হয়েছিল রাম নাম

শ্রাদ্ধানুষ্ঠানের ে রাম নাম নেওয়ায় ের দুষ্কৃতীদের হাতে আক্রান্ত পরিবার। ঘটনাটি ঘটেছে নদীয়ার নাকাশিপাড়া থানার কাঁচু কুলিয়া গ্রামে। এই ঘটনায়পাঁচ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে নাকাশীপাড়া থানায়। শুক্রবার নদীয়ার কাঁচু কুলিয়া গ্রামের বাসিন্দা বাসু আচার্যের বাড়িতে মায়ের শ্রাদ্ধানুষ্ঠানে কীর্তনের আয়োজন করা হয়েছিল।

কীর্তন চলাকালীন সেখানে রাম নাম নেওয়া হয়, এবং ধ্বনিও দেওয়া হয়। রাম নাম শুনে এলাকার তৃণমূলের দুষ্কৃতীরা চরম চটে যায়। তাঁরা একসাথে ৩০ থেকে ৪০ জন মিলে বাসুদেব আচার্যের বাড়িতে হামলা চালায়। বাসুদেব আচার্যের বাড়িতে চরাও হয়ে, তৃণমূলের দুষ্কৃতীরা শ্রাদ্ধের সব আয়োজন ভেঙে দেয়। বাসুদেব বাবু তাঁর স্ত্রী এবং তাঁর নাবালক ভাইপোকে মারধর করে দুষ্কৃতীরা। এই ঘটনার পরিপেক্ষিতে বাসুদেব বাবু নাকাশিপাড়া থানায় অভিযোগ দায়ের করেন।

এই ঘটনার পর শনিবার নদীয়া উত্তরের মহাদেব সরকারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বাসুদেব আচার্যের পরিবারের সাথে দেখা করে, তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। এবং তাঁরা এই ঘটনার তীব্র নিন্দা করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেন।

আরেকদিকে নাকাশিপাড়ার তৃণমূল বিধায়ক কল্লোল খাঁ দলের হয়ে সাফাই দিয়ে, এই ঘটনার সাথে তৃণমূলের যোগের কথা অস্বীকার করেন। বিধায়ক কল্লোল খাঁ উলটে ির ঘাড়ে দোষ চাপিয়ে ইচ্ছে করে সাম্প্রদায়িক রঙ দেওয়ার অভিযোগ করেন। গোটা ঘটনার তদন্তে নেমেছে নাকাশিপাড়ার থানার পুলিশ।