in

আজ আবার দেখা যাবে মুকুল ম্যাজিক… একগাদা কাউন্সিলরকে নিয়ে বিজেপিতে যোগ দেবেন তৃণমূলের এর দাপুটে বিধায়ক

আজ আবার দেখা যাবে মুকুল ম্যাজিক। বিজেপি নেতা মুকুল রায় ও কৈলাশ বিজয়বর্গীয় আগেই বলেছিলেন ‘এটা শুধু ট্রেলার, পুরো সিনেমা এখনো বাকি আছে” আর আজ সেই সিনেমার আরেক ঝলক দেখবে রাজ্যবাসী। একদা মমতা ব্যানার্জীর কাছের লোক এবং দোর্দন্ড প্রতাপ বিধায়ক অর্জুন সিং আজ ৪৭ জন কাউন্সিলরকে নিয়ে যোগ দিচ্ছেন বিজেপিতে।

এর আগে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের দিনেই বিজেপিতে যোগ দেওয়ার কথা ছিল ওনার। কিন্তু সেদিন বিজেপিতে যোগ দেন তৃণমূলের প্রাক্তন যুব সাংসদ অনুপম হাজরা ও তৃণমূলের বর্তমান বিধায়ক দুলাল বর। তাছাড়াও সেদিন বিজেপিতে যোগ দেন সিপিএমএর বিধায়ক খগেন মুর্মু।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আজ অর্জুন সিং এর সাথে বিজেপিতে যোগ দিচ্ছেন লিশহর পুরসভার ১১ জন কাউন্সিলর,  নৈহাটির ৬ জন কাউন্সিলর, ভাটপাড়ার পুরসভার ২৮ জন কাউন্সিলর এবং পানিহাটি ও খড়দহ পুরসভার একজন করে কাউন্সিলর।

স্বভাবতই আসন্ন লোকসভা ভোটের আগে তাসের ঘরের মত ভাঙতে চলেছে গোটা তৃণমূল দল। বিজেপির ২৩ টি আসনে জেতার লক্ষ্যমাত্রা সহজেই পূরণ হবে বলে মনে করছে রাজনৈতিক মহল। আর এদিকে আগামী মাসেই তৃণমূলের কফিনে শেষ পেরেক পুততে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

ফের ভারতে ঢুকতে গিয়ে তাড়া খেয়ে পালালো পাকিস্তানের দুটি যুদ্ধ বিমান!

মাসুদকে বাঁচিয়েছি তাতে ভারতীয়রা আমাদের কি করে নেবে! সেই তো আমাদের প্রোডাক্ট কিনবে ভারতীয়রা: চীনের অহংকার