Press "Enter" to skip to content

তৃণমূলের প্রার্থী হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল মিমির বোল্ড ভিডিও

আগামী লোকসভা নির্বাচনের জন্য আজ ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী। প্রার্থী ঘোষণা নিয়ে বড়সড় চমক দিয়েছেন তিনি। প্রার্থী ঘোষণার মাধ্যমে উনি টলিউড আর রাজনীতিকে একসাথে মিশিয়ে দিয়েছেন।

গতবার টলিউড থেকে টিকিট পেয়েছিলেন ‘মহানায়ক” দীপক অধিকারী (দেব) আর মুনমুন সেন। দেব দাঁড়িয়েছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে। আর মুনমুন সেন বাঁকুড়া থেকে। দুজনেই বিপুল ভোটে জয়লাভ করেন।

এবার দেব সেই আসন থেকে দাঁড়ালেও, মুনমুন সেনকে বাঁকুড়া থেকে সরিয়ে আসানসোলে আনা হয়েছে। এবার দেব আর মুনমুন সেনের ছাড়াও টলিউডের আরও দুজন অভিনেত্রী তৃণমূলের টিকিট পেয়ছেন। ওনারা হলে, নুসরত জাহান আর মিমি চক্রবর্তী।

দুই টলিউডের সুপার স্টারকে প্রার্থী করার জন্য তৃণমূলের অন্দরে খুশির জোয়ার বয়ে চলেছে। নুসরত জাহান কে দেওয়া হয়েছে বারাসাতের টিকিট আর মিমি কে যাদবপুরের। তবে এদের দুজনের প্রার্থী হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া নতুন করে ইন্ধন পেলো।

এর আগে শুধু মহানায়ক দেবকে নিয়ে ট্রল করত ফেসবুক ইউজাররা। এবার সাথে আরও দুজনকে ট্রল ক্যারেক্টার হিসেবে পেলো ‘মীম লর্ড”রা। মিমি আর নুসরতের নাম তৃণমূলের প্রার্থী হিসেবে ঘোষণা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিয়ে চলছে চরম ট্রল।

যদিও এসবকে পাত্তা দিতে নারাজ ‘মিমিরত”। মিমি আর নুসরত দুজনেই খুব উচ্ছ্বসিত তাঁদের নাম তৃণমূলের খাতায় তোলার জন্য। তবে এদের প্রার্থী নাম ঘোষণা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ‘মিমিরত” এর টিকটক ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে দুজনকেই বেশ বোল্ড গানে নাচতে দেখা যাচ্ছে।

তাঁর সাথে দুজনের বিভিন্ন মুভির ক্লিপ ও সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হচ্ছে। এসবের মধ্যে দিয়ে একটা জিনিষ বোঝা যাচ্ছে যে, আগামী নির্বাচন বেশ হাস্যকৌতুক ভাবেই হতে চলেছে এরাজ্যে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.