in

ব্রেকিংঃ আজ বিজেপিতে যোগ দিতে চলেছে তৃণমূলের আরেক সাংসদ

একদিকে লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করবেন মমতা ব্যানার্জী, আরেকদিকে তখনই বিজেপিতে নাম লেখাবেন তৃণমূলে প্রাক্তন যুব সাংসদ অনুপম হাজরা। বিজেপির সূত্র অনুযায়ী, সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ-এর ফোন পেয়ে উনি আজ দিল্লীতে যাচ্ছেন।

আজ দিল্লীতে বিজেপির নেতা মুকুল রায় এবং কৈলাশ বিজয়বর্গিয় এর বিজেপিতে যোগ দিতে চলেছেন বোলপুরের সাংসদ অনুপম হাজরা। বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সাথে বনিবনা চলছিল অনেকদিন ধরেই। আর বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংস্পদ সৌমিত্র খাঁ এর বিজেপিতে যোগদানের পরেই অনুপমকে দল থেকে বহিস্কার করে তৃণমূল।

দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সরব হয়েছিলেন সাংসদ তথা বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অনুপম হাজরা। আর এই কারণে জেলা সভাপতির চোখের বালি হয়ে উঠেছিলেন তিনি।

বিজেপিতে যোগদানের প্রসঙ্গে উনি বলেন, ‘ দলের তোলাবাজি, সিণ্ডিকেট, টাকা নয়ছয়, সন্ত্রাস, সারদা, নারদা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেম বলেই আমাকে দল থেকে বহিষ্কৃত করা হয়েছে।” উনি বলেন, ‘ আমি এরকম দলে থাকতে চাইনা যেখানে দুর্নীতির বিরুদ্ধে বলা যাবেনা।” বিজেপি সুত্রের খবর আসন্ন লোকসভা নির্বাচনে বোলপুর থেকে বিজের টিকিটে লড়তে চলেছেন উনি।

আমেরিকার ধমক খেয়ে মুখ শুকিয়ে গেল ইমরান খানের! আতঙ্কবাদীদের উপর পদক্ষেপ নেওয়ার জন্য দিল আশ্বাস!

ভারতের স্ট্রাইকের পর পাক সেনা জঙ্গিদের লাশগুলিকে বস্তায় ঢুকিয়ে কুনহার নদীতে ফেলে দিয়েছে, জানালো পতক্ষদর্শী।