Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ মুকুল রায়ের হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন আরেক সাংসদ

ভোটের দিন যত এগিয়ে আসছে রাজ্যে বিজেপির শক্তি ততই বৃদ্ধি পাচ্ছে। আর সেই জন্য গতকাল বিজেপির সংকল্প যাত্রাকে পুলিশ দিয়ে আটকানোর চেষ্টা করে রাজ্যের শাসক দল তৃণমূল। নিজেদের গণতান্ত্রিক দল বলা তৃণমূলের পুলিশ এবং ক্যাডারদের হাতে গতকাল আক্রান্ত হয় বিজেপির শয়ে শয়ে কর্মী। হাজার হাজার কর্মীদের গ্রেফতার ও করা হয়।

কিন্তু সবরকম বাধা কে উপেক্ষা করে বিজেপির নেতা কর্মীরা কাল রাস্তায় নেমে তৃণমূলের ঘুম ছুটিয়ে দিয়েছে। সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ জানিয়েছেন, ‘যেখানে যেখানে বিজেপি কর্মীদের মিথ্যা অপরাধে গ্রেফতার করা হয়েছে। সেখানে সেখানে এবার পদ্ম ফুটবে।”

মাস দুয়েক আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন বাঁকুড়ার বিশ্নুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। আর ওনার পরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক পরে যায়। ওনার পর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন শঙ্কুদেব পন্ডা এবং বিশিষ্ট বাঙালি অভিনেতা বিশ্বজিৎ।

মুকুল রায় প্রায় দিনই তৃণমূল থেকে বিজেপিতে লোক এনে তৃণমূলকে ধ্বংস করেই চলেছে। আর সেই ক্রমেই এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগান করতে চলেছেন কোচবিহারের তৃণমূল সাংসদ পার্থপ্রতিম রায়। আজ বিজেপির দফতরে পার্থপ্রতিম ছাড়াও যোগ দিচ্ছেন আরও একাধিক তৃণমূল নেতা ও কর্মীরা।

সূত্র অনুযায়ী পার্থ ছাড়া আজ বিজেপিতে যোগ দিতে পারেন নিশাগঞ্জের এক প্রধান ও তৃণমূলের জেলা সভাপতি সহ একগুচ্ছ তৃণমূল কর্মী ও সমর্থক। স্বভাবতই ভোটের আগে এক বড়সড় ধাক্কা খেতে চলেছে মমতা ব্রিগেড।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.