Press "Enter" to skip to content

বড় খবর: রুপালি পর্দার নায়িকা সহ, কংগ্রেস সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন একাধিক নেতা, নেত্রী

ভোটের ঘোষণা হওয়ার পর থেকেই এরাজ্যে ঝড় দেখা গেছে। আর লোকসভা ভোটের ফলাফল প্রমাণ করে দিয়েছে যে, বিজেপির এরাজ্য দখল শুধু সময়ের অপেক্ষা। রাজ্যে ৪২ টি লোকসভা আসনের মধ্যে ১৮ টি তে জয়লাভ করে বিজেপি দেখিয়ে দিয়েছে যে, তাঁরা কোন অংশে কম নয়। বিজেপির এই অভূতপূর্ব উত্থান চরম চাপে ফেলেছে শাসক দল তৃণমূলকে।

লোকসভা ভোটের ফলাফল ঘোষণা হওয়ার পর থেকেই তৃণমূল সহ বিভিন্ন রাজনৈতিক দল থেকে বিজেপিতে দেওয়ার হিড়িক পড়ে গেছে। তবে অন্য রাজনৈতিক দল থেকে বেশি ভাঙন ধরেছে তৃণমূলে। তৃণমূলের বিধায়ক, কাউন্সিলর, পঞ্চায়েত প্রধান এবং দাপুটে নেতারা ঝাঁকে ঝাঁকে যোগ দিচ্ছেন বিজেপিতে। বারবার বৈঠক করার পরেও এই ভাঙন রুখতে ব্যার্থ তৃণমূল নেত্রী ব্যানার্জী।

আজ রাজ্য বিজেপির মুখ্য কার্যালয়েও বিজেপিতে যোগদানের হিড়িক দেখা গেলো। তবে আজ তৃণমূল ভাঙ্গিয়ে নয়, অন্য রাজনৈতিক দল ভাঙন ধড়িয়ে বিজেপিতে যোগদান করলেন নেতা নেত্রীরা। এর মধ্যে অন্যতম ৯০ এর দশকের বিখ্যাত বাংলা সিনেমা ‘ বেদের মেয়ে জ্যোৎস্না ” এর নায়িকা অঞ্জু ঘোষ। তিনি এর আগে কোন রাজনৈতিক দলের সদস্যা ছিলেন না। তিনি এদিন সরাসরি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগদান করেন। ওনার সাথে , নির্দল এবং ছেড়ে একাধিক নেতা, নেত্রীরা আজ বিজেপিতে যোগ দেন।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মাধ্যমের সামনে তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে বলেন, তৃণমূল দল ভেঙে চুরমার হয়ে যাবে। বিজেপি এর আগে বহুবার তৃণমূল, সিপিএম এবং কংগ্রেস ভাঙিয়ে নিজেদের দিকে বড়বড় নেতাদের টেনে নিয়েছিল। এবার আজকে অঞ্জু ঘোষকে দলে টেনে সিনেমা জগতেও থাবা বসানো শুরু করলো।

Comments are closed.