Press "Enter" to skip to content

উজাগর হল মুখ্যমন্ত্রীর বাংলাদেশ প্রেম! এবার সংখ্যালঘু ভোট টানতে বাংলাদেশি শিল্পীকে রাস্তায় নামালো তৃণমূল !

নজিরবিহীন ঘটনা! এরকম দৃশ্য এর আগে কোনদিনও দেখেনি এই দেশ! দেশের অভিনেতা/অভিনেত্রীদের দিয়ে নির্বাচনী প্রচার করে সব দলই। কিন্তু এবার তাঁদের থেকে একধাপ এগিয়ে, বাংলাদেশ থেকে শিল্পী ভাড়া করে এনে ভোট প্রচারে নামালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ( Mamata Banerjee )।

এরকমই বিরল ঘটনার সাক্ষী হয়ে রইল রায়গঞ্জ। একেতেই রাজ্যের নামি দামি অভিনেতা/অভিনেত্রীদের টিকিট দিয়ে ভোটে লড়ানোর সুখ্যাতি রয়েছে মমতা ব্যানার্জীর ( Mamata Banerjee )। তবে এবার রাজ্য আর দেশ পেড়িয়ে বিদেশ থেকে শিল্পী ভাড়া করে এনে নির্বাচনী প্রচার সারবেন মমতা বায়ানার্জী ( Mamata Banerjee ) এটা কেউ ভাবতেই পারেনি!

এখন প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে যে, দিদির কি আর এদেশের অভিনেতা/অভিনেত্রীদের উপরে আর ভরসা নেই? তাছাড়াও দেশের ভোট প্রচারে বিদেশী অভিনেতাকে দিয়ে দলের প্রচার কতটা যুক্তিসংযত? এর আগে দেব, মুনমুন সেন, মিমি, নুসরত, দেবশ্রী, শতাব্দি, সন্ধ্যা রায় ছাড়াও রাজ্যের বিভিন্ন অভিনেতা/অভিনেত্রীদের দলের টিকিট দিয়েছেন মমতা ব্যানার্জী। কিন্তু এবার একটু ভিন্ন করতে গিয়ে প্রশ্নের মুখে পড়েছে গোটা দল।

রাজনৈতিক মহল অনুযায়ী, রায়গঞ্জে বাংলাদেশের অভিনেতা ফিরদৌস ( Ferdous Ahmed ) কে এনে সংখ্যালঘু ভোট ব্যাংকে থাবা বসাতে চাইছেন মমতা ব্যানার্জী ( Mamata Banerjee )। কিন্তু দেশের সবথেকে বড় গণতান্ত্রিক উৎসবে যে বিদেশের অভিনেতাকে দেখা যাবে, সেটা কোনদিনও ভাবতে পারেনি রাজ্যবাসী। বিশ্বের সবথেকে বড় গণতান্ত্রিক উৎসবকে নাট্যমঞ্চ বানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ( Mamata Banerjee )।

মুখ্যমন্ত্রীর বাংলাদেশ প্রেম কারও অজানা নেই। এনআরসি NRC তে অবৈধ বাংলাদেশিদের তাড়ানো হবে বলে সারা দেশে বিজেপির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ( Mamata Banerjee )। এমনকি উনি দেশে রক্ত গঙ্গা বইয়ে দেওয়ার হুমকিও দিয়েছিলেন।

আর এবার বাংলাদেশের স্বনামধন্য অভিনেতা ফেরদৌস আহমেদ (Ferdous Ahmed) কে তৃণমূলের হয়ে ভোট প্রচারে নামিয়ে উনি ওনার বাংলাদেশ প্রীতি আবারও উজাগর করলেন।

One Comment

  1. Devender Singh Devender Singh

    This is not exceptional, now save herself she can escalate the strategy to any level ,because she knows coming days are not with good news.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *