Press "Enter" to skip to content

বাংলায় বিজেপির বৃদ্ধি দেখে চোখ ফাটছে তৃণমূলের ! তৃণমূলের গুন্ডা দ্বারা আক্রান্ত দিলীপ ঘোষ, মাথা ফাটল জয় ব্যানার্জীর।

ের গুন্ডা দ্বারা আক্রান্ত হলো , মাথা ফাটল জয় ব্যানার্জীর।

এদিন বিজেপির রাজ্য কমিটির তরফে হুগলীর মশাটে একটি সভা অনুষ্ঠিত করা হয়েছিল। সেই সভায় উপস্থিত হয়ে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মহাশয়। সেই সভা শেষ করার পর দিলীপ বাবু যখন ফিরছিলেন সেই সময় তাকে আক্রমণ করা হয় ডানকুনির কালিপুর এলাকায়। জানা গিয়েছে যে, দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুর করা হয়েছে দুষ্কৃতির দ্বারা। এছাড়াও বিজেপি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, দিলীপ ঘোষ এর গাড়ি ছাড়াও ভাঙচুর করা হয়েছে আরও ৫ টি গাড়িতে। সেই সাথে আরও কয়েকজন বিজেপি কর্মী কে আক্রমণ করা হয়েছে।

এই হামলার জন্য বিজেপির তরফে দাবি করা হয়েছে যে, প্ররোচনায় পছনে মূল মদত দিয়েছেন কৃষি-বিপণণ মন্ত্রী তপন দাসগুপ্ত যিনি হুগলির জেলার তৃণমূল সভাপতিও বটেন। এমনকি তৃণমূল গুণ্ডারা গাড়ি থেকে নামিয়ে বিজেপির অপর একজন নেতা জয় বন্দ্যোপাধ্যায় কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে। এছাড়াও হামলায় গুরুত্বর ভাবে যখম হয়েছেন আরেক বিজেপি নেতা প্রকাশ দাস যিনি যুব মোর্চার সম্পাদক।

in Hospital

এই হামলার পরে দিলীপ বাবু বলেছেন যে, এখন আমরা যেখানেই সভা করছি সেখানেই প্রচুর মানুষ জমায়েত হচ্ছেন। অনেক মানুষ আসছেন আমাদের সভায়। এবারের সভাতেও এর ব্যাতিক্রম হয় নি। মশাটে বিজেপির জনসভায় সেখানকার অনেক লোক জমা হয়েছিল। এছাড়াও সেখানকার স্থানীয় লোক ছাড়াও বাইরে থেকে অনেক লোক সেখানে এসে জমায়েত হয়েছিল। ফলে সেই জনসভাটি পরিণত হয়েছিল জনসুমদ্রে।

সেখানকার লোকজন খুব ভালো সাড়া দেন আমাদের। এরফলে তৃনমূল বুঝে গিয়েছে যে তাদের সময় এবার শেষ হয়ে আসছে। তাই তারা মানুষ কে আটকাতে না পেরে আমাদের উপর আক্রমণ করে আমাদের দমিয়ে রাখার চেষ্টা করছেন। কিন্তু মানুষ এর জবাব দেবেন বলে দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
#অগ্নিপুত্র