Press "Enter" to skip to content

আর কিছুক্ষণ পরেই বিজেপিতে যোগ দিতে চলেছেন অনুপম হাজরা সমেত তৃণমূলের দুই দাপুটে বিধায়ক

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী আর কিছুক্ষণ পরেই তৃণমূলের ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করতে চলেছেন। শোনা যাচ্ছে ওই তালিকায় থাকবে বেশ কিছু নতুন মুখ। আর সেই সময়েই তৃণমূলের সঙ্গ ত্যাগ করে বিজেপিতে যোগদান করতে চলেছেন তৃণমূলের প্রাক্তন যুব সাংসদ অনুপম হাজরা।

শুধু অনুপমই না, ওনার সাথে বিজেপিতে যোগদান করতে চলেছে তৃণমূলের আরও দুই দাপুটে বিধায়ক। প্রথমজন হলেন মমতা ব্যানার্জীর ছায়াসঙ্গি তথা ভাটপাড়ার তৃণমূলের দাপুটে বিধায়ক অর্জুন সিং। এবং দ্বিতীয় জন হলেন উত্তর চব্বিশ পরগনার বাগদা বিধানসভার বিধায়ক তথা দক্ষ সাংগঠনিক নেতা দুলাল বর।

গতকালই বিজেপির মহাসচিব কৈলাস বিজয়বর্গীয় আভাস দিয়ে বলেছিলেন যে, আজ অনেক বড় মুখ বিজেপিতে যোগ দিতে পারে। আর আজকের এই খবর বেশ চনমনে করতে চলেছে বিজেপিকে। তৃণমূলের দুই বিধায়কই বিজেপির জন্য অনেক লাভ এনে দিতে পারে।

দুজনই সংগঠনের দিক থেকে চরম নেতা। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর লোকসভা ভোটের আগে বড়সড় ক্ষতি হতে চলেছে শাসক দলের। গতকাল অর্জুন সিংকে ধরে রাখার জন্য নবান্নতে ডেকে পাঠিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

কিন্তু মুখ্যমন্ত্রীর ওই প্রয়াসে চিরে ভেজেনি বলে অর্জুন সিং এর ঘনিষ্ঠ নেতা জানান। অর্জুন সিং এর সাথে ব্যারাকপুরের তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদীর অনেকদিন ধরে বনিবনা চলছে। আর সেই জন্যই উনি দল ছাড়ছেন বলে জানা যায়।

মুখ্যমন্ত্রী অর্জুন সিংকে নির্দেশ দিয়েছেন দলের অন্দরে যেন অন্তর্ঘাত না হয়। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, তখনই দল ছাড়ার আভাস দিয়ে অর্জুন সিং বলেছেন, অন্তর্ঘাত করতে হলে দলের বাইরে গিয়েই করব।

আসন্ন লোকসভা ভোটের আগে এই খবর বিজেপিকে বেশ ইন্ধন যোগাচ্ছে। অমিত শাহ এর লক্ষ্য পূরণের জন্য বিজেপির নেতা মুকুল রায় দিনরাত অক্লান্ত পরিশ্রম করে বিজেপির শক্তি বাড়িয়ে চলছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.

you're currently offline