Press "Enter" to skip to content

দলের উপর ক্ষোভ উগড়ে, আরও দুই বিধায়ক যোগ দিতে চলেছেন বিজেপিতে

লোকসভা ভোটের পর বিজেপিতে যোগ দেওয়ার ধারা অব্যাহত। এবার ওবিসি নেতা তথা কংগ্রেস বিধায়ক অল্পেশ ঠাকুর আর ওনার সঙ্গি বিধায়ক ধবল সিং খুব তাড়াতাড়ি বিজেপিতে যোগ দিচ্ছেন। সোমবার গুজরাট ক্ষত্রিয় সেনার প্রধান অমিত ঠাকুর এই তথ্য দেন। অমিত ঠাকুর একটি প্রেস কনফারেন্সের মাধ্যমে বলেন, ‘অল্পেশ ঠাকুর আর ধবল সিং ঝালা খুব তাড়াতাড়ি বিজেপিতে যোগ দিতে চলেছেন। আমরা বিজেপির আদর্শে বিশ্বাস করি।”

অল্পেশ ঠাকুর আর ধবল সিং ঝালা ৫ই জুলাই গুজরাটের রাজ্যসভা ভোটে বিজেপির পক্ষে ক্রস ভোটিং করেছিলেন। এরপর দুজনেই কংগ্রেস থেকে ইস্তফা দিয়ে দেন। রাধনপুর আসন থেকে বিধায়ক অল্পেশ ঠাকুর বলেন, কংগ্রেস আমাকে অপমান আর আমার সাথে বেইমানি করেছে। এর জন্য আমি কংগ্রেসের বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

উনি বলেন, ‘কংগ্রেসে যোগ দেওয়ার পর থেকেই দল আমার সাথে বেইমানি করে আসছে। আমি দলের বরিষ্ঠ নেতাদের বলেছি যে, দলের সৎ নেতাদের আওয়াজ দাবিয়ে দেওয়া হচ্ছে। আমি রাহুল গান্ধীর উপর ভরসা করে কংগ্রেসে যোগ দিয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্য উনি কিছুই করেন নি। বারবার আমার অপমান করা হয়েছে।”

অল্পেশ বলেন, তিনি নিজের অন্তরআত্মার আওয়াজ শুনে রাজ্যসভার নির্বাচনে নিজের ভোট রাষ্ট্রীয় নেতৃত্বকে দিয়েছেন। উনি বলেন, ‘আমি আমার ভোট সততার সাথে রাষ্ট্রীয় নেতৃত্বকে দিয়েছি, ওনারা দেশকে আরও উন্নত এবং সন্মান বাড়ানোর কাজ করছে। আমি নিজের ভোট আমার অন্তরআত্মার কথা শুনে দিয়েছি। কংগ্রেস থেকে আমি মানসিক যাতনা ছাড়া কিছুই পাইনি। এবার আমি সেই যাতনা থেকে মুক্ত হয়ে গেছি।”

you're currently offline