Press "Enter" to skip to content

হ্যালো আমি করাচি থেকে বলছি, প্রধানমন্ত্রী মোদীকে মারার জন্য দুজনকে পাঠিয়েছি . . .

সার্জিক্যাল স্ট্রাইকের পর আবারও জঙ্গিদের নিশানায় আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদী। এইবার পাকিস্তানের করাচি থেকে আসা এক ফোনে প্রধানমন্ত্রীকে মারার হুমকি দেওয়া হল। হুমকি দেওয়া ব্যাক্তি প্রধানমন্ত্রীকে মুসলিম বিরোধী বলে। এরপর দেশে জঙ্গি কার্জকলাপ এবং ধ্বংসলীলা চালানোর হুমকিও দেয় সে। পুলিশ এই ঘটনার তদন্তে লেগে পরেছে।

পাওয়া তথ্য অনুযায়ী, উত্তরপ্রদেশের সাহারানপুর এর দেওবন্দ এলাকার নাগল থানার অন্তর্গত জিতেন্দ্র নামের এক ব্যাক্তির কাছে এই ফোন আসে। ফোন করা ব্যাক্তি জানায় যে সে পাকিস্তানে করাচি থেকে কথা বলছে। আর সে প্রধানমন্ত্রীকে মারার জন্য নেপাল দিয়ে দুজনকে ভারতে পাঠিয়েছে। এই কথা শোনার পর জিতেন্দ্র পুলিশকে ফোন করে সবকিছু জানায়।

পেশায় মজদুর জিতেন্দ্র পুলিশকে জানায় যে ফোন করা ব্যাক্তি নিজেকে পাকিস্তানি বলেছে। আর ওই ব্যাক্তিকে জিতেন্দ্র নিজেকে ভারতবাসী বলেছে। তারপর ওপাশের ব্যাক্তি জিজ্ঞাসা করে ‘ কিয়া আপ সেলিম বোল রেহে হেয়?” তখন জিতেন্দ্র তাঁর উত্তরে বলেন ‘হা সেলুম হু মেয়” তারপর ফোন করা ব্যাক্তি বলে, ‘ আমি পাকিস্তান থেকে দুজনকে পাঠিয়েছি, ওরা নেপাল দিয়ে ভারতে ঢুকছে, তাঁদের কাছে একে-৪৭ আর কিছু গোলা বারুদ আছে”

এগুলো শোনার পরই জিতেন্দ্র হুঁশ উড়ে যায়। তারপর সে এই ঘটনা পুলিশকে জানায়। যেহেতু এই ঘটনা প্রধানমন্ত্রীর সাথে যুক্ত তাই পুলিশের বড়বড় অফিসার জিতেন্দ্রর সাথে দেখা করতে তাঁর বাড়িতে পৌঁছায়। তারপর জিতেন্দ্রকে সাহারানপুর এসএসপি অফিস নিয়ে গিয়ে তাঁর থেকে সম্পূর্ণ তথ্য নেওয়া হয়। পুলিশ এই ঘটনার তদন্তে লেগে পরেছে। আর যেই নম্বর থেকে ফোন এসেছিল, সেই নম্বরের খোঁজ নেওয়া হচ্ছে।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.