Press "Enter" to skip to content

বিজেপি টিকিট দেয়নি, তাই কংগ্রেসে সামিল হয়েছি, নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে: উদিত রাজ, তথাকথিত দলিত নেতা।

যদি ভারতে দলিতদের স্থিতি খারাপ তাহলে এই জন্য সবথেকে বেশি দায়ী উদিত রাজের মতো নেতারা। এইসব নেতারা প্রথমে নিজেকে দলিতদের নেতা তারপর দলিতপ্রেমী ঘোষিত করার পর তাদেরকে ঠকানোর কাজ করে। একবার বিধায়ক, মন্ত্রী পদ পেলেই কোটি কোটি টাকা কামিয়ে নিজেদের ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে থাকে। নিজের সাথে সাথে নিজের আত্মীয়দের ব্যাঙ্ক ব্যালান্স বাড়ানোর জন্যেও প্রয়াস করে। জানিয়ে দি, উদিত রাম নিজের ধর্ম পরিবর্তন করে নাম উদিত রাজ করে নিয়েছে। বিজেপি উনাকে সুযোগ দিলে মোদী ঝড়ের জন্য প্রথমবার ২০১৪ তে লোকসভার সাংসদ নির্বাচিত হন।

কিন্তু ২০১৪ থেকে জনগণের জন্য কোনো কাজ না করাই বিজেপি পার্টি উদিত রাজকে টিকিট দেয়নি। এরপর ২৩ শে এপ্রিল পর্যন্ত উদিত রাজ বিজেপি পার্টিকে হুমকি দেয়। উদিত রাজ বলেন, যদি আমাকে টিকিট না দেওয়া হয় তবে আমি পার্টি ছেড়ে দেব এবং বিজেপিকে দলিতরা ভোট দেবে না। আজ উদিত রাজ কংগ্রেসে যোগদান করেছেন। লক্ষণীয় বিষয় এই যে, দেশের বহু দলিত এই উদিত রাজের নাম পর্যন্ত শোনেনি। আর আজ কংগ্রেস পার্টিতে যোগদান করে উদিত রাজ নিজেকে খুব ভাগ্যবান বলে দাবি করছে।

উদিত রাজ আজ স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন যে উনার জন্য দলিত কল্যাণ বা জনকল্যাণ কোনো ব্যাপার নয়। উদিত রাজ বুঝিয়ে দিয়েছেন যে উনার জন্য আগে স্বার্থ পরে পার্টি আর জনকল্যাণ দূরের কথা। এনার দলিতের নাম নিয়ে হিন্দু সমাজকে ভাগ করার রাজনীতি করে। আর যদি পার্টি টিকিট না দেয় তবে অন্য পার্টির শরণাপন্ন হয়।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.