Press "Enter" to skip to content

আবার উত্তর দিনাজপুরে গুলিবিদ্ধ ছাত্র! অপরাধ দমনে ব্যার্থ প্রশাসন, নীরব মিডিয়া।

মাত্র কিছুদিন আগেই ে এক ছাত্রকে গুলি করে খুন করা হল। তার প্রতিবাদেই আজ রাজ্যে ১২ ঘন্টার বাংলা বনধের ডাক দিয়েছে রাজ্য বিজেপি। সেই বনধকে ঘিরেই অশান্ত হয়ে রয়েছে । এর মধ্যেই ে আবার একবার একছাত্রকে গুলি করা হল। এবারের এই ঘটনা বনধের উত্তেজনাকে আরও বাড়িয়ে দিল।
আজিজার রহমান নামে সেই মঙ্গলবার রাতে যখন বাড়ি ফিরছিল সেই সময় কয়েকজন দুষ্কৃতী এসে সেই ের উপর গুলি চালায়। পুলিশের তরফে জানানো হয়েছে যে, ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের এই আজিজার। দোকান বন্ধ করে গতকাল রাতে যখন তিনি বাড়ি ফিরছিলেন সেই সময় তার পথ আটকায় গাড়ি করে আসা একদল দুষ্কৃতী। আজিজুর তার বয়ানে জানিয়েছে, তারা বাইকে করে এসে প্রথমে আজিজুর পথ আটক করে তারপর আমাকে হুমকি দিতে থাকে।

শেষে পালানোর সময় আমাকে লক্ষ্য করে তারা গুলি করে। গুলিটি গিয়ে সোজা লাগে আজিজুরের ডান হাতে। গুলির বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন এলাকাবাসীরা। তারা এসে দেখেন যে আজিজুর পড়ে রয়েছে একদম রক্তাক্ত অবস্থায়। তাকে উদ্ধার করে স্থানীয়রাই নিয়ে যায় দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে। পরে তাকে সেখান থেকে নিয়ে গিয়ে ভর্তি করা হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে।

নারসাদি গজ গ্রাম যেখানে আজিজুরের বাড়ি সেটা অবস্থিত ঘিরনি গাও গ্রাম পঞ্চায়েতে। আজিজুর পুলিশ কে জানিয়েছে যে তাকে যারা গুলি করেছে তাদের কে সে চিনে ফেলেছে। তার এই বয়ানের ভিত্তিতেই পুলিশ তদন্ত শুরু করেছে।

ইতিমধ্যেই কিছুদিন আগে ২ জন ছাত্রকে গুলি করে খুন করা হয়েছে ইসলামপুরে সেই ঘটনায় এখন উত্তেজনা রয়েছে এলাকায়। এরই মধ্যে আবার গুলি চালানো হল ছাত্রের গায়ে। পুলিশ জানিয়েছে যে তারা এর তদন্ত করে দেখবেন। এবং এর পিছনে যাদের হাত রয়েছে তাদের কে খুব তাড়াতাড়ি শনাক্ত করবেন।
#অগ্নিপুত্র