Press "Enter" to skip to content

যাদের বাড়িতে বৃদ্ধ রয়েছে তাদের জন্য মোদী সরকার দিলো সুখবর! ১০ বছর পর্যন্ত দেওয়া হবে ১০ হাজার টাকা। Bengali News

: ীয় বৃদ্ধদের দিতে চলেছেন 10 বছর পর্যন্ত 10000 টাকা !

কংগ্রেসকে পদ থেকে সরিয়ে যখন থেকে বিজেপি সরকার গঠন করেছে তখন দেশ একটা নতুন দিশায় এগিয়ে যেতে শুরু করেছে। বিরোধিরা প্রধানমন্ত্রী মোদীর যতই বিরোধিতা করুক না কেন, এটা সত্য যে উনি সমাজের জন্য লাগাতার নিজেই সর্বোচ্চ প্রয়াস করে যাচ্ছেন। মোদী সরকার ক্ষমতায় আসার পর থেকে এমন এমম যোজনা দেশবাসীকে উপহার দিয়েছেন যা খুবই প্রশংসনীয়। তা সেটা প্রধানমন্ত্রী আবাস যোজনা হোক বা উজালা যোজনা, তবে এবার প্রধানমন্ত্রী আরো একটা যোজনা নিয়ে এসেছেন যার সম্পর্কে এখনো বহু মানুষ অবগত নন। যদিও বিরোধিরা প্রথম থেকেই মোদীর কাজের উপর অঙ্কুশ লাগানোর জন্য চেষ্টা করেছে। কিন্তু এতে কিছু লাভবান না হয়ে শেষমেষ মোদীর দ্বারা করা কাজের খুঁত ধরতে শুরু করেছে, অবশ্য সেখানেও অসফল হয়েছে বিরোধিরা।

আরও পড়ুন: রামমন্দিরের জন্য কানুন আনার প্রক্রিয়া শুরু! রাজ্যসভায় পেশ করা হবে বিল।

অন্যদিকে মোদী সরকার বিরোধীদের ঝটকা দিয়ে একের পর এক নতুন যোজনার দ্বারা জনগণকে উপকৃত করছে এবং দেশবাসীর মন জয় করে নিচ্ছে। মোদী সরকার যে যোজনা এনেছেন সেই অনুযায়ী যে সকল বাড়িতে মানুষজন আছে তারাই লাভ পাবেন। যাদের বাড়িতে মানুষজন রয়েছে তাদেকে মোদী সরকার ১০ বছর ধরে মাসে ১০ হাজার টাকা প্রদান করবে।

, নরেন্দ্র মোদী

জানিয়ে দি, যদি আপনার বাড়িতেও ৬০ বছরের উর্দ্ধে কেউ আছেন তাহলে উনি এই যোজনার লাভ পাবেন। বয় বন্দনা যোজনার সুযোগ সুবিধা পেতে হলে বয়স হলে বয়স কমপক্ষে ৬০ বছর হতেই হবে। বয় বন্দনা যোজনায় মোদী সরকার ১০ হাজার করে ১০ বছর ধরে প্রদান করবে।

প্রধানমন্ত্রী বয় বন্দনা যোজনা এলআইসির এর সাথে সংযুক্ত। তাই আপনি আপনার কাছের যেকোনো LIC অফিসে গিয়ে এই ফর্ম ফিলাপ করতে পারবে। এই যোজনার জন্য ৩১ শে মার্চ ২০২০ অন্তিম তারিখ রাখা হয়েছে।

পাঠকদের জন্য প্রশ্নঃ মোদী সরকারের কাজের উপর আপনাদের প্রতিক্রিয়া জানান।