Press "Enter" to skip to content

Video: আদার জন্য ট্রোল হলেন ইমরান খানের মন্ত্রী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও


নিজের মন্তব্যের জন্য প্রায়শই খবরের শিরোনামে থাকেন পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। এখন আরো একবার নিজের মন্তব্যের জন্য স্তরে ভাইরাল হয়েছেন পাক মন্ত্রী। খানের সরকারের মন্ত্রী ফাওয়াদ চৌধুরী সম্প্রতি এমন মন্তব্য করছেন যার জেরে তাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হচ্ছে।

আসলে ফাওয়াদ চৌধুরীর ট্রোল হওয়ার মূল কারণ আদ্রক বা আদা। যার ব্যাবহার আপনার অনেক সময় বাড়িতে ‘চা’ তৈরিতে করে থাকেন। আসলে এক প্রেস কনফারেন্সের সময় ফাওয়াদ চৌধুরী বলেন, Garlic এর অর্থ হলো আদ্রক বা আদা।

তারপর আর কি! সোশ্যাল মিডিয়ায় ফাওয়াদ চৌধুরীর মন্তব্যের ভিডিও (Video) জঙ্গলের আগুনের মতো ছড়িয়ে পড়ে। তার এই মন্তব্যকে কেন্দ্র করে নেট জগতে লোকজন ব্যাপক প্রতিক্রিয়া দিচ্ছেন। কেউ উনার মন্তব্যকে নিয়ে ট্রোল শুরু করেছে আবার কেউ কেউ পাকিস্তানকে টার্গেট করে মিমস বানাতে শুরু করেছেন।

https://platform.twitter.com/widgets.js

 

পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ চৌধুরী যখন বলেছিলেন যে Garlic এর অর্থ আদ্রক, তখন অনেকেই তার ভুল সংশোধন করিয়ে দিচ্ছিলেন। পাশে বসে থাকা অনেকেই বলেন Garlic এর অর্থ রসুন। তবে কোনো কিছু না শুনেই ফাওয়াদ চৌধুরী বলেন, Garlic এর অর্থ আদ্রক বা আদা।