Press "Enter" to skip to content

VIDEO: বনধ সফল করতে মুখ ঢেকে বাসে হামলা চালালো বামেরা! আতঙ্কে যাত্রীরা


ের প্রভাব গোটা দেশের কোথাও কোথাও দেখা গেলেও ের প্রভাব সবথেকে বেশি নজরে পড়েছে। ১৪ টি সংগঠন ও কংগ্রেসকে সাথে নিয়ে আজ গোটা ভারত জুড়ে রাস্তায় নেমেছে () কর্মী সমর্থকেরা। আজ সকালে উত্তর ২৪ পরগনার হৃদয়পুর স্টেশনের কাছে রেল লাইনে বোমা বিছিয়ে ছিল দুর্বৃত্তরা। তাঁদের উদ্দেশ্য ছিল বড়সড় নাশকতা চালানোর।

https://platform.twitter.com/widgets.js

কিন্তু স্থানীয় বাসিন্দারা রেল লাইনের উপরে বোমা দেখতে পেরে সাথে সাথে খবর দেয় পুলিশকে। এই ঘটনার পর আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। চরম আতঙ্কে ভোগেন রেল যাত্রীরাও। এরপর রেল পুলিশ এসে ওই তাজা বোমা গুলোকে উদ্ধার করে নিয়ে যাওয়ায় বড়সড় নাশকতা আপাতত এড়ানো যায়। আরেকদিকে শিলিগুড়িতে বনধের উপদ্রব থেকে নিজেকে বাঁচাতে হেলমেট পড়ে বাস চালায় এক বাস ড্রাইভার। মুহূর্তের মধ্যে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরেকদিকে আজ বনধ সফল করতে বাম কর্মীরা রাজ্যের কুচবিহার জেলায় মুখে কাপড় বেঁধে বাসে হামলা চালায়। চলতি বাস থামিয়ে তাঁরা বাসের মধ্যে একের পর এক পাথর ছুঁড়তে শুরু করে। কিছুক্ষণ পাথর ছোঁড়ার পর ক্যামেরা দেখে পালিয়ে যায় তাঁরা।

https://platform.twitter.com/widgets.js

আপনাদের জানিয়ে রাখি, জেএনইউতে মুখে বেঁধে হামলা চালানো নিয়ে সরব হয়েছিল বামেরা। তাঁরা বলেছিল এবিভিপি আর বিজেপির গুণ্ডারা মুখে কাপড় বেঁধে হামলা চালিয়েছিল। কিন্তু এবার সেই ট্র্যাডিশন বজায় রাখল তাঁরা নিজেই।