Press "Enter" to skip to content

VIDEO- ভোট চাইতে PoKতে যাওয়া ইমরানের মন্ত্রীর উপর ডিম ছুঁড়ল জনতা, প্রাণ বাঁচাতে গুলি চালাল নেতা


নয়া দিল্লীঃ অধিকৃত (PoK)তে ভোট চাইতে যাওয়া খানের (Imran Khan) মন্ত্রীকে সেখানকার মানুষ বেশ আপ্যায়ন কর। যদিও, সেই আপ্যায়ন ইমরান খানের মন্ত্রী ভালোভাবে নেননি, আর তিনি চটে গিয়ে গুলিও চালান। প্রসঙ্গত, পাকিস্তানের কাশ্মীর মামলার মন্ত্রী আলি আমিন (Ali Amin) নির্বাচনী প্রচারের জন্য একটি জনসভায় অংশ নিতে চিনারি গিয়েছিলেন। সেখানে ওনাকে জনতার ক্ষোভের মুখে পড়তে হয়।

পাকিস্তানি সংবাদমাধ্যন ‘ডন” এর রিপোর্ট অনুযায়ী, আলি আমিনের কনভয় যখন ঝেলম ঘাঁটির রাস্তায় পৌঁছায়, তখন কিছু মানুষ ওনার কনভয় উদ্দেশ্য করে ডিম আর পাথর ছোঁড়া শুরু করে দেয়। এরপর জনতাকে ছত্রভঙ্গ করতে মন্ত্রী হাওয়ায় গুলি চালান। মন্ত্রী জানান, পাকিস্তানের মুসলিম লীগ-এন বিরোধীদের সঙ্গে নিয়ে এই কাজ করেছে।

গত মাসের ১০ তারিখ পাকিস্তানের কবজায় থাকা কাশ্মীরে ইমরানের দেশের নির্বাচন কমিশন ২৫ জুলাই বিধানসভা নির্বাচনের তারিখ নির্ধারণ করেছিল। আরেকদিকে, করোনার বর্ধিত সংক্রমণের কথা মাথায় রেখে নির্বাচন স্থগিত করার দাবি জানানো হয়েছে। আর এরই মধ্যে জনতার কাছে ভোট চাইতে ইমরান সরকারের মন্ত্রী আলি আমিন দলের নেতা মিরাদ সইদের সঙ্গে একটি জনসভায় ভাষণ দিতে চিনারি যাচ্ছিলেন।

https://platform.twitter.com/widgets.js

ইমরান খানের মন্ত্রী এই ঘটনাকে বিরোধীদের ষড়যন্ত্র বলে আখ্যা দিয়েছেন ঠিকই, কিন্তু প্রকৃত সত্য হল পাকিস্তানে ইমরান খান সরকারের প্রতি মানুষের ক্ষোভ বেড়েই চলেছে। ‘নয়া পাকিস্তান” এর দাবি করা ইমরান খানের শাসন কালে পাকিস্তান একদিকে যেমন দিন দিন দরিদ্র হয়ে চলেছে, তেমনই বারবার আন্তর্জাতিক মঞ্চেও ধাক্কা খাচ্ছে।