Press "Enter" to skip to content

ভাইরাল ভিডিও: কংগ্রেস আমলে দামি হোটেলে রাত কাটানো চোর নীরব মোদী এখন লন্ডনে খুঁজে বেড়াচ্ছে ট্যাক্সি!

যে ব্যক্তির ছবি আপনারা উপরে দেখছেন তার নাম । এই ব্যাক্তি ভারতের দামি দামি হোটেলে দিন কাটাতো। ২০১৩ সালে দিল্লীর বিলাসবহুল এমপিরিয়াল হোটেলে মদের পার্টি দিত যেখানে রাহুল গান্ধীও উপস্থিত থাকতেন। কংগ্রেস আমলে দেশের ব্যাঙ্কগুলো থেকে ব্যাপকভাবে লোন লুটেছে। নরেন্দ্র মোদী ক্ষমতায় এলে নীরব মোদীর গ্রেপ্তার হওয়ার আশঙ্কা তৈরি হয় এবং সে দেশ ছেড়ে পলায়ন করে। দেশ থেকে পালিয়ে এখন চোরদের স্বর্গ অর্থাৎ লন্ডনে গিয়ে ঠাঁই নিয়েছে। আজ ব্রিটেনের এক মিডিয়া সংস্থা নীরব মোদীর একটা ভিডিও প্রকাশ করেছে।

ব্রিটেনের এক সাংবাদিক নীরব মোদীকে দেখতে পাওয়া মাত্র প্রশ্ন করতে শুরু করে। অবশ্য সাংবাদিকের একটাও প্রশ্নের উত্তর দেয়নি নীরব মোদী। প্রত্যেক প্রশ্নের জবাবে নো কমেন্ট বলে এড়িয়ে গেছে। সাংবাদিকের মুখোমুখি হয়ে নীরব মোদীর চোখমুখ শুকিয়ে যায় এবং নীরব মোদীর চোখে ভয়ের ছায়া স্পষ্ট দেখা যাচ্ছে। পাঠকদের জন্য ভিডিও দেওয়া হলো, অবশ্যই ভিডিওটি দেখবেন।

নীরব মোদীর চোখ মুখ দেখলেই বুঝতে পারবেন যে তার মনে কিভাবে ভয় ঢুকছে। গতকাল ভারত সরকার ভারতে নীরব মোদীর বাংলোকে উড়িয়ে দিয়েছে। নীরব মোদী লন্ডন শহরে ট্যাক্সির জন্য ঘুরে বেড়াচ্ছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, নীরব মোদী লন্ডনে একটা 3 BHK ফ্ল্যাটে থাকে। নীরব মোদী একটা দামি জ্যাকেট পরে ট্যাক্সি খুঁজে বেড়াচ্ছে। নীরব মোদীর অবস্থা কতটা শোচনীয় সেটা তার মুখ দেখলেই বোঝা যাচ্ছে। ভারত সরকার নীরব মোদীকে টেনে ভারত আনার জন্য কাজ করছে এটা সে স্পষ্ট উপলব্ধি করতে পারছে।

কংগ্রেস আমলে ফোনের খেলা চলতো, সেই সময় গান্ধী পরিবারের কেউ ব্যাঙ্কে ফোন করে দিলেই লোন পেয়ে যেত। কিন্তু মোদী এসে ফোনের খেলা পুরোপুরি বন্ধ করে দিয়েছে এবং নীতি তৈরি করেছে। কংগ্রেস আমলে গান্ধী পরিবারের একটা ফোনে নীরব মোদী কোটি কোটি টাকার লোন লুটছে আর এখন মোদী আমলে নীরব মোদী লন্ডনে ট্যাক্সি খুঁজে বেড়াচ্ছে।

10 Comments

  1. Hey! Quick question that’s completely off topic.
    Do you know how to make your site mobile friendly? My web site looks weird
    when browsing from my iphone 4. I’m trying to find a theme or plugin that might be able to correct
    this problem. If you have any suggestions, please share.

    Many thanks! https://visual.ly/users/barron8965/portfolio

Leave a Reply

Your email address will not be published.