Press "Enter" to skip to content

ভাইরাল : পাকিস্তানকে ইন্টারন্যাশানাল বেইজ্জত করল আফগানি পাঠান, বলল… ‘ভারতের রাস্তার কুকুরও পাকিস্তানিদের থেকে উন্নত”

পুলওয়ামা হামলার পর একদিকে যেমন গোটা বিশ্ব পাকিস্তানের নিন্দা করে ভারতের পাশে দাঁড়াচ্ছে। তেমনই পাকিস্তানের আরেক প্রতিবেশী দেশ আফগানিস্তান থেকেও অনেক রিঅ্যাকশন আসছে। মুখতার আহমেদ নামের এক আফগানি ব্যাক্তি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেন, যেখানে উনি পাকিস্তানিদের ওনার ভাষায় বোঝান যে, ‘ভারতের সাথে পাঙ্গা নেওয়া পাকিস্তানের পক্ষে সম্ভব না। কারণ পাকিস্তান ভারতের কাছে কিছুই না”

মুখতারের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় চরম শেয়ার আর হয়েছে। কারণ উনি পাকিস্তান সমন্ধ্যে যা বলেছেন সেটা চরম মজাদার। উনি মজার ছলে পাকিস্তানকে চরম অপমান করেছেন। উনি বলেন, ‘পাকিস্তান তুমিও জানো, আর আমরাও জানি যে। তোমরা ভারতের সামনে কোনদিনও দাঁড়াতে পারবে না। ভারত তোমাদের ফুঁ দিয়ে উড়িয়ে দেবে”উনি আরও বলেন, ‘ভারত সরকারের কাছে অনেক পয়সা আছে। অনেক সামরিক শক্তি আছে। এমনকি ইমরান খান ও যুদ্ধের থেকে ভয় পেয়ে এখন কথাবার্তার মাধ্যমে সমস্যা সমাধান করতে চাইছে” উনি আরও বলেন, ‘ ভারতের সেনা পাকিস্তানের থেকে অনেক বড়। পাকিস্তানের থেকে হিন্দুস্তানের মিসাইল অনেক বড়। পাকিস্তানের থেকে ভারতের যুদ্ধ জাহাজ ও বেশি”

উনি ইসলাম ধর্ম নিয়েও পাকিস্তানকে কটাক্ষ করেন। উনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আফগানিস্তান সফর নিয়ে গর্ব করে বলেন, ‘আফগানিস্তানের রাষ্ট্রপতি আর ভারতের প্রধানমন্ত্রী প্রিয় বন্ধু” উনি বলেন, ‘পাকিস্তানিদের মুসলিম বলতে আমাদের লজ্জা লাগে। পাকিস্তান মুসলিমদের নামে কলঙ্ক”উনি এও বলেন, ‘পাকিস্তান চীনের পা চাটে। কিন্তু পাকিস্তান ইসলামিক দেশ না। তাহলে পাকিস্তান চীনের পা চাটে কেন? চীন কি পাকিস্তানকে ইসলামিক পাঠ দেয়? উল্টে চীন পাকিস্তান থেকে পাকিস্তানি মেয়েদের তুলে নিয়ে যায়।” উনি প্রতিটি বিষয়ে পাকিস্তানকে চরম অপমান করে ভারতের সমর্থন করেন। উনি সবথেকে বড় কথা বলেন, ‘ভারতের রাস্তার কুকুরেরাও পাকিস্তানের থেকে অনেক উন্নত”

8 Comments

Leave a Reply

Your email address will not be published.