Press "Enter" to skip to content

মোদীর উপর আক্রমণ করার পর মঞ্চ থেকে নেমে ড্যান্স করলেন ওয়াইসি, ভাইরাল হল সেই ভিডিও

অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল িন () এর প্রধান তথা লোকসভার সাংসদ আসাদুদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi) ড্যান্সের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হচ্ছে। হামেশাই বিতর্কে থাকা ওয়াইসি এই রুপ হয়ত কেউ দেখেনি। উনি মহারাষ্ট্র বিধানসভার নির্বাচনে নিজের প্রচারের সময় ঔরঙ্গাবাদ এর পেথন গেটে একটি জনসভায় বক্তব্য রাখেন, আর সেই মঞ্চ থেকে নামার সময় উনি মন খুলে ড্যান্স করেন। ওনার এই ড্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, আসাদুদ্দিন ওয়াইসি জনসভায় বক্তব্য শেষ করে মঞ্চ থেকে নীচে নামার সময় আচমকাই ড্যান্স শুরু করে দেন। মহারাষ্ট্রে আর বিজেপির উপর তীব্র আক্রমণ করে নিজের সমর্থকদের মধ্যে জোশ আনেন তিনি। ড্যান্সের সময় ওনার হাতে থাকা ফুলের মালা সমর্থকদের উদ্দেশ্যে ছুঁড়ে দেন তিনি। ওয়াইসি ওই মঞ্চ থেকে সঙ্ঘ প্রধান মোহন ভাগবতের রাষ্ট্র বয়ান নিয়ে চরম আক্রমণ করেন। উনি বলেন, ভারত কোনদিনও হিন্দু রাষ্ট্র ছিলনা, আর হবেও না।

ঔরঙ্গাবাদ র‍্যালি থেকে ওয়াইসি প্রধানমন্ত্রী মোদীর উপর আক্রমণ করে বলেন, উনি নিজের ভাষণে বিতর্কিত বিষয় তুলে একটি নির্দিষ্ট সম্প্রদায়ের ভোট টানার চেষ্টা করছেন। উনি বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন প্রাক্তন সরকার ১৯৯৩ এর মুম্বাই হামলায় আক্রান্তদের সাথে ন্যায় করেনি। মামলা বন্ধ করে দেওয়া হয়েছে, অভিযুক্তরা সাজা পায়নি। কিন্তু মুম্বাই দাঙ্গায় শ্রীকৃষ্ণ আয়োগের রিপোর্ট লাগু করা হয়নি, সেটা নিয়ে প্রধানমন্ত্রী মোদী কবে বলবেন?” ওয়াইসি বলেন, প্রধানমন্ত্রী মোদীর ১৯৯৩ এর মুম্বাই দাঙ্গা নিয়ে শ্রী কৃষ্ণ আয়োগের রিপোর্ট লাগু করা দরকার।