Press "Enter" to skip to content

ভাইরাল ভিডিওঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিজেপি কর্মীদের অভিনন্দন জানান, আর পাক মিডিয়া ভাবল ‘উইং কম্যান্ডার”

লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির অভূতপূর্ব জয়ের চর্চা শত্রুদেশ পাকিস্তানেও হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে পাওয়া এই জয় পাকিস্তানেও বিশ্লেষণ হচ্ছে। আর এরকম ভাবেই পাকিস্তানের একটি মিডিয়াতে এমন কিছু দেখা গেলো যে, সেটা দেখলে আপনি অবাক হয়ে যাবেন। শুধু তাই নয়, মানুষ এই ভিডিও দেখে পাকিস্তানি মিডিয়ার চরম খিল্লিও ওড়াচ্ছে।

ARY নিউজের এই ভিডিওতে টিভি অ্যাঙ্কর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সেই ভাষণের উল্লেখ করছে, যেটা উনি ২৩ মে বিজেপি কার্যালয়ে দিয়েছিলেন। প্রধানমন্ত্রী বলেছিলেন, ‘এই জয়ের জন্য বিজেপির প্রতিটি কর্মী অভিনন্দনের যোগ্য।” পাকিস্তানি টিভি অ্যাঙ্কর ‘অভিনন্দন” শব্দটি শুনে উইং কম্যান্ডার অভিনন্দনের কথা বলেন।

১৪ ই ফেব্রুয়ারি জম্মু কাশ্মীরের পুলওয়ামায় জইশ এর জঙ্গিরা সিআরপিএফ ক্যাম্পে হামলা করেছিল। ওই হামলায় ভারতের ৪০ জন সিআরপিএফ জওয়ান শহীদ হয়েছিলেন। এই হামলার ১৩ দিন পর ভারতীয় বায়ুসেনা পাকিস্তানের বালাকোটে ঢুকে জইশ এ মোহম্মদ এর জঙ্গি ঘাঁটি ধ্বংস করে দেয়।

এই হামলায় জইশ এর অনেক জঙ্গি ঘাঁটি ধ্বংস হয়ে যায়। ভারতের এই এয়ার স্ট্রাইকে অনেক জঙ্গিও মারা যায় বলে খবর। এরপর পাকিস্তান ভারতের সীমায় তাঁদের ফাইটার জেট এফ-১৬ পাঠিয়েছিল। কিন্তু উইং কম্যান্ডার অভিনন্দন সেই ফাইটার জেটকে ধ্বংস করে দিয়েছিল।

you're currently offline