Press "Enter" to skip to content

সাদ্দাম হোসেনের মতো ব্যাবহার করছেন মমতা ব্যানার্জী! বললেন এই বিখ্যাত বলিউড অভিনেতা

কলকাতায় মঙ্গলবার অমিত শাহ (Amit Shah) এর রোড শোয়ে হওয়া হিংসা আর বিজেপির মহিলা কর্মী প্রিয়াঙ্কা শর্মার (Priyanka Sharma) গ্রেফতারি নিয়ে বলিউড অভিনেতা বিবেক ওবেরয় (Vivek Oberoi) পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) আক্রমণ করেন। উনি মমতা ব্যানার্জীর ‘গণতন্ত্র বিপন্ন” টুইটের স্ক্রিনশট শেয়ার করে রিটুইট করে লেখেন, ‘ আমি বুঝতে পারছি না দিদির মত সন্মানিত মহিলা কেন সাদ্দাম হোসেনের (Saddam Hussein) মতো ব্যাবহার করছেন। বিড়ম্বনা দেখুন, গণতন্ত্র বিপন্ন আর সেটা মমতা ব্যানার্জীর স্বৈরাচারী শাসনের জন্য। প্রথমে প্রিয়াঙ্কা শর্মা, এবার তেজিন্দর বজ্ঞা (Tajinder Pal Singh Bagga)। এই দিদিগিরি চলবে না।”

সোশ্যাল মিডিয়ায় বিজেপির মহিলা কর্মী প্রিয়াঙ্কা শর্মা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর মীম সেকার করেন, আর এরপর ওনাকে গ্রেফতার করা হয়। যদিও পরে সুপ্রিম কোর্ট থেকে তিনি জামিন পেয়ে যান। আবার গতকাল অমিত শাহ এর র‍্যালি থেকে কয়েকজন বিজেপি এবং এবিভিপি কর্মীদের কলকাতাতে গ্রেফতার করা হয়, আর এটাও বিবেক ওবেরয় টুইট করে লেখেন।

আপনাদের জানিয়ে রাখি, বিবেক ওবেরয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকে অভিনয় করে শিরোনামে উঠেছেন। বিবেক ওই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন। যদিও নির্বাচনী বিঁধির দিকে নজর রেখে ওই সিনেমার মুক্তি পিছিয়ে দেওয়া হয়। এবার ওই সিনেমা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর মুক্তি পাবে।