” রাম মন্দির চাই, কিন্তু তারও আগে মোদীকেই চাই ” – সন্ত সমিতি

আজ শেষ দিন। গত দুদিন ধরে দিল্লির তালকাটোরা স্টেডিয়ামে সারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সাধুদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হচ্ছিল। সেই সভায় আজ শেষ দিনে দাবি উঠল আমাদের মন্দির চাই এবং সেই সাথে চাই মোদীজি কে অর্থাৎ প্রধানমন্ত্রী মোদী কে। অখিল ভারতীয় সন্ত সমিতির অধিবেশন শেষ হবার দিনে সেইস্থানে শোনা গেল জয় শ্রী রাম ধ্বনি এবং সেই সাথে মোদীজি কে ফের একবার প্রধানমন্ত্রী হিসাবে দেখার জন্য দাবি উঠল।

সন্ত সমিতি দেশের সমস্ত সাধু সংগঠন গুলিকে নিয়ে মন্দির সমস্যার সমাধানের জন্য দিল্লিতে দুদিনের বৈঠক অনুষ্ঠিত করেছিল। সেই বৈঠকে মন্দির করার ব্যাপারে আইন আনার জন্য দাবি করা হয় সরকারের কাছে। কিন্তু এই আইন আনা যে কিছুটা কঠিন সেটা ভালো ভাবেই জানে তারা তাই আইন আনার ব্যাপারে সন্ত সংগঠন আস্থা রাখছেন মোদী সরকারের উপর। স্বামী দিব্যানন্দ যিনি হলেন ঝাড়খণ্ড সঙ্ঘ-সমিতির সন্ত প্রমুখ তিনি জানিয়েছেন যে, মোদী সরকারের আমলে মন্দির নির্মাণের কাজ কিছুটা হলেও এগিয়েছে অন্য সরকারের আমলেতো কিছুই হয় নি। তাই তারা দাবি জানিয়েছেন যে দেশের প্রধানমন্ত্রী হিসাবে আবার একবার মোদীজি কেই চান। মন্দির নির্মাণের দাবি তুলে নাগপুর, অযোধ্যা, বেঙ্গালুরুতে আগামী ২৫ নভেম্বর ও দিল্লিতে ৯ ডিসেম্বর বড় মাপের ধর্ম মহাসভার আয়োজন করা হয়েছে সন্ত সমিতির তরফে।

তবে এই সবের মধ্যেও হিন্দুত্বের পোস্টার বয় যোগী আদিত্যনাথ জি রাম ভক্তদের জন্য এক সুখবর দিলেন। তিনি অযোধ্যায় দেওয়ালীর অনুষ্ঠানে ঘোষনা করতে চলেছেন ৩০০ ফুট লম্বা রাম-মূর্তি নির্মাণের যেটা করার জন্য খরচ হবে মোট ৩৫০ কোটি টাকা।
#অগ্নিপুত্র

you're currently offline

Open

Close