Press "Enter" to skip to content

লোকসভা নির্বাচনের পরিকল্পনা নিয়ে প্রস্তুত বঙ্গ বিজেপি।

সামনের বছর লোকসভা নির্বাচন। তাই এই নির্বাচনের কথা মাথায় রেখে দেশের সমস্ত পার্টি তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। বসে নেই বাংলার বিজেপি দলের নেতা নেত্রীরাও। বঙ্গ বিজেপি তাদের নিজেদের প্রস্তুতি শুরু করে দিল। আমাদের রাজ্যের চারিদিক থেকে যে ভাবে লোকজন বিজেপিতে যোগদান করছেন তাতে ভালো ভাবেই বোঝা যাচ্ছে যে রাজ্যের মানুষের এবার বিজেপির উপর বিশ্বাস বাড়ছে। এবার জনগণ অন্য সব পার্টি ছেড়ে বিজেপির দিকে ঝুকছে। বিজেপির দেশের হিতে কাজ করা দেখে এবং দেশের প্রধানমন্ত্রী মাননীয় মোদীজির দেশপ্রেম বিজেপিতে যোগ দেওয়ার অন্যতম কারন। তাই এবার লোকসভা ভোটে মানুষ যে বিজেপিকে ছাড়া অন্য কোনো পার্টির কথা ভাবছেন না সেটা খুব পরিষ্কার হয়ে উঠেছে।

এই দিন কেন্দ্র ও রাজ্য নেতৃত্ব একটি বৈঠকের আয়োজন করেছিলেন। সেই বৈঠকের দ্বিতীয় দিনে সমস্ত জেলার নেতৃত্ববৃন্দ কে নিয়ে একটা বিশেষ বৈঠক করা হয়। সেখানে তাদের সাথে নানান রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করেন। তবে সেই আলোচনার মূল বিষয়বস্তু ছিল লোকসভা ভোটের প্রস্তুতি কেমন হবে সেই বিষয়। মূলত লোকসভা ভোটের প্রস্তুতির উপর বেশি জোর দেওয়া হয় এই দিনের বৈঠকে। আগামী দিন গুলিতে কেমন করে প্রচার করা হবে।

মানুষের পাশে গিয়ে তাদের সুবিধা আসুবিধার কথা জেনে তাদের সাহায্য করার কথা। কি ভাবে সংগঠন কে আরও মজবুত করা যায় এই গুলি ছিল বিশেষ বৈঠক দিনের আলোচনার মূল বিষয়।এ দিনের আলোচনার বিষয়ে দিলীপ ঘোষ কে প্রশ্ন করা হলে তিনি জানান যে, আগামী দিনে রাজ্যে আরও বড় করে পালন করা হবে জন্মাস্থমী। রথযাত্রার সময় ৪ – ৫ টি রথ বের করা হবে। এই রথযাত্রাটি পালন করা হবে মূলত লোকসভা ও বিধানসভা কেন্দ্র গুলির কাছে।

সাথে তিনি এটাও জানান যে, লোকসভা নির্বাচনে আমাদের রাজ্য বিজেপি ৪২ টি আসনেই প্রতিদ্বন্দ্বীতা করবে। তিনি বলেন যে পঞ্চায়েত ভোটে তৃনমূল বিরোধী দলকে নমিনেশন জমা দিতে দেই নি তাই তারা ৩৮% আসনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জিতেছে কিন্তু এবার আর সেটা হবে না। এবার কেন্দ্রবাহিনী দিয়ে ভোট করানো হবে।

#অগ্নিপুত্র