Press "Enter" to skip to content

এমনকি এই জেলাতেও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলো তৃণমূলের হেভিওয়েট নেতা ও শতাধিক তৃণমূল কর্মী।

নরেন্দ্র মোদীজি ও তার টীম যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে চলেছেন তাতে বিরোধীরাও নিজের পার্টি ছেড়ে দিকে আকৃষ্ট হতে শুরু করেছে। দিকে দিকে পার্টির বিস্তার ক্রমশ বাড়ছে। দেশের সমস্ত রাজনৈতিক দল থেকে দিকে দিকে বিভিন্ন নেতাকর্মী নাম লিখাচ্ছেন বিজেপিতে। বিজেপির এই উত্থান দেখে বিরোধীদের রাতের ঘুম উড়ে যাবার মতো অবস্থা। এবার বিজেপি শিবিরে নাম লিখালেন দাপুটে নেতা বিশ্বনাথ মালিক।

শুধু তিনি একাই এলেন না সাথে নিয়ে এলেন শতাধিক কর্মী সমর্থক। বুধবার হুগলি জেলার ঘাস ফুল শিবিরের এই বিখ্যাত নেতা পদ্ম শিবিরে নাম লেখান তার শতাধিক অনুগামীদের নিয়ে।
হুগলি জেলার বলাগড় এলাকার এই নেতা তার রাজনৈতিক জীবন শুরু করেন ের হাত ধরেই। তিনি আগে বহুবার কংগ্রেসের হয়ে বিধানসভা লড়েন হাত চিহ্নে। তৃনমূল পার্টির উত্থানের সময় তিনি কংগ্রেসেই ছিলেন।
তিনি ২০০৬ সালে তৃনমূলে নাম লিখান কংগ্রেসের সাথে সবরকম সম্পর্ক ছিন্ন করে। তিনি বহুবার তৃনমূলের হয়ে ে লড়াই করে এবং জয়ী হয় কিন্তু এবার তাকে বলাগড় এলাকা থেকে প্রার্থী করেন নি তৃনমূল সরকার। তাই তিনি নির্দল প্রার্থী হয়েই লড়াই করেন কিন্তু তিনি জিততে পারেন নি।

সেই বিশ্বনাথবাবুই এবার হুগলি জেলার বিজেপি কার্যালয়ে এসে আনুষ্ঠানিক ভাবে নিজের হাতে তুলে নেই বিজেপির পতাকা। তিনি বঙ্গ বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসুর সামনে গেরুয়া নামাবলী গায়ে জড়িয়ে নেন। তিনি শপথ নেন যে বলাগড় মানুসের হয়ে কাজ করবেন এবং বলাগড় মানুষের কাছে তিনি তৃনমূলের নোংরা রাজনীতির দিক গুলি তুলে ধরবেন।
#অগ্নিপুত্র