রাষ্ট্রপতি নির্বাচনের সঠিক ভবিষ্যতবাণী করা খ্যাতিনামা সাধু এবার ২০১৯ এর ভাবি প্রধানমন্ত্রী নিয়ে করলেন বড়ো ভবিষ্যতবাণী।

ভারতে জনগণের মধ্যে দুটো বিষয় নিয়ে বরাবরের খুব উৎসাহ থাকে, এক রাজনীতির লড়াই বিশেষ করে লোকসভা ও বিধানসভা নির্বাচন দ্বিতীয়ত, ক্রিকেটের লড়াই। সামনে ২০১৯ এর নির্বাচন আর তাই এখন দেশের সমস্থ মিডিয়া রাজনীতির সার্ভে, জেতার সম্ভবনা ইত্যাদি নিয়ে লাগাতর আপডেট দিতে শুরু করেছে। ২০১৯ নির্বাচন নিয়ে সমস্থ পার্টি কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছে তবে ভারতের জনগণের মনে কোন পার্টি প্রভাব ফেলেছে সেটা একমাত্র ভোটের পরেই বলা যাবে। ভারতের রাজনীতিতে রাম মন্দির নিয়েও চর্চা শুরু হয়ে গিয়েছে এই কারণে রাজনৈতিক মহল আরো জোরালো হয়ে পড়েছে। এই রকম পরিস্থিতিতে লোকসভা ভোটের আগে এক বিখ্যাত সন্ত বড়ো ভবিষ্যতবাণী করে দিয়েছেন যা শোনার পর আপনিও অবাক হবেন।

আসলে মিডিয়া এখন ২০১৯ এর ফলাফল জানার জন্য দেশের খ্যাতনামা সন্ত ও স্বামীদের কাছে গিয়ে তাদের রায় নিচ্ছে। প্রথমত জানিয়ে দি, যে সন্তের কথা বলা হচ্ছে উনি এর আগেও কিছু ভবিষ্যতবাণী করেছিলেন যা সত্য হয়েছে। এর জলজ্যান্ত উদাহরণ দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। এই সন্ত রাষ্ট্রপতি নির্বাচনের অনেক আগেই ভবিষ্যতবাণী করে মিডিয়াকে বলেছিলেন যে কোবিন্দ দেশের রাষ্ট্রপতি পদে বসবেন যা সত্য প্রমাণিত হয়েছে।

 এই সন্ত আরো একবার প্রধানমন্ত্রী পদ নিয়ে ভবিষ্যতবাণী করেছেন যা শোনার পর কংগ্রেস চিন্তিত এবং রাহুল গান্ধীর রাতের ঘুম উড়ে গেছে। যে সন্তের কথা বলা হচ্ছে উনি তুসলি পীড়ির স্থাপন করেছেন এনার নাম জগতগুরু রামানন্দ আচার্য। ইনি ২ মাস বয়সে নিজের দৃষ্টি শক্তি হারিয়েছেন। ২২ টি ভাষার জ্ঞান এই সন্তের মধ্যে রয়েছে।

এখনো পর্যন্ত যতগুলি ভবিষ্যতবাণী রামানন্দ আচার্য করেছেন তার একটাও ভুল প্রমাণিত হয়নি। উনি মিডিয়ার সামনে বলেছেন যে ২০১৯ এ আবার ভারতীয় জনতা পার্টি জয়লাভ করবে এবং প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদী বসবেন। উনার এই ভবিষ্যতবানীর পর কগ্রেসের মধ্যে হতাশা তৈরি হয়েছে।

you're currently offline

Open

Close