Press "Enter" to skip to content

দারুন খবর- অধীর চৌধুরী ও সুমিত্রা মহাজন একসাথে পুজামণ্ডপে ! বিজেপিতে যোগ দেবেন প্রাক্তণ প্রদেশকংগ্রেস সভাপতি ?

পশ্চিম বাংলার রাজনীতিতে কিছু দিন আগে একটি বড়ো ঘটনা ঘটেছে যার রেশ এখনো কাটতে চাইছে না। অধীর চৌধুরি যিনি দীঘ অনেক দিন ধরে প্রদেশ কংগ্রেস সভাপতি ছিলেন তাকে সেই পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সেই ঘটনাকে ঘিরে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। এমনকি অধীর চৌধুরীকে সভাপতি পদ থেকে সরানোর পর বহু অধীর ঘনিষ্ট কংগ্রেস নেতা বিজেপিতে যোগদান করেছে। তারপর থেকে রাজনৈতিক মহলে একটাই জল্পনা এবার হয়তো অধীর বাবু বিজেপিতে যোগদান করবেন।

আরো পড়ুন – ব্রেকিং খবর: এবার কাশ্মীরেও বাজিমাত করে দিলো বিজেপি! পৌরসভার নির্বাচনে BJP জিতে নিলো…..

চারিদিকে যখন এই জল্পনা তুঙ্গে সেই সময় স্পিকার ও অধীর চৌধুরীকে একসাথে দেখা গেল দিল্লির এক পূজা মণ্ডপে। শুধু দেখা করায় নয় সেই সাথে তারা একসাথে ধুনুচি নাচ করলেন সেই পূজা মণ্ডপে। সেই মণ্ডপে সন্ধ্যা আরতি দিলেন সেই সাথে দুজন একসাথে বেশকিছু সময় আড্ডাও দিলেন। এই ভাবেই তারা একে অপরের সাথে বেশ কিছু সুন্দর মুহুত্ত ভাগাভাগি করে নিলেন।

ভারতের এই সময়ের রাজনীতিতে স্পিকার সুমিত্রা মহাজনের সাথে বেশ ভালো সম্পর্ক রয়েছে শিবিরের। তাই এমন পরিস্থিতিতে অধীর চৌধুরি আর সুমিত্রা মহাজনের এই মেলামেশা অধীরবাবুর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা আরও কয়েক গুন বাড়িয়ে দিল। অপর দিকে অধীর ঘনিষ্ঠ কিছু ব্যাক্তির সাথে কথা হলে তারা জানান অধীরবাবু এবং সুমিত্রা মহাজনের মধ্যে রয়েছে এক সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সেই সম্পর্কের সুবাধেই তারা একে অপরের সাথে পূজার কিছু সুন্দর সময় কাটাচ্ছেন।

আরো পড়ুন – বড় খবর- আজ থেকে বদলে গেল ইতিহাস! প্রাপ্ত সন্মান ফিরে পেলেন নেতাজি সুভাষচন্দ্র বসু

প্রসঙ্গত জানিয়ে দি, অধীর চৌধুরীর হাতের মুঠোয় উত্তরবঙ্গের বহু ভোটব্যাংক রয়েছে। যদি বিজেপিতে যোগদান করেন তাহলে কংগ্রেস ও তৃনমূল বড়ো ঝটকা পাওয়ার সাথে সাথে বিজেপি একটা বড়ো অংশের ভোট নিজেদের দিকে টানতে সক্ষম হবে।
#অগ্নিপুত্র