Press "Enter" to skip to content

“বিজেপির মহিলা সদস্যদের ধর্ষণ করলে ২০ লক্ষ টাকা দেব” – আম আদমি পার্টির নেতা।

দিল্লীর মহিলা আয়োগের সভাপতি স্বাতি মালিয়ালের স্বামী ও আম আদমি পার্টির নেতা এক কুরুচিমূলক মন্তব্য করেবসেছেন যা নিয়ে বিতর্ক তুঙ্গে উঠেছে। কেজরিওয়ালের পার্টি আম আদমির বড়ো নেতা নবীন জায়হীনদ আপত্তিজনক মন্তব্য করে বলেছেন বিজেপির মহিলা সদস্যদের ধর্ষণ করা হলে ২০ লক্ষ টাকা দেওয়া হবে। স্বাতী মালিয়াল নিজেকে একজন তথাকথিত মহিলাবাদী বলে প্রচার করে তার স্বামী বিজেপির মহিলা সদস্যদেরকে গণ ধর্ষণ হলে ২০ লক্ষ টাকা ঘোষণা করেছে। নবীন হরিয়ানার আম আদমি পার্টির একজন বড়ো নেতা ও তীব্র মোদী বিরোধী বলেই পরিচিত।

এই মোদী বিরোধী ঘোষণা করেছে যদি বিজেপির মহিলা নেত্রী বা সদস্যদের ১০ লোক মিলে ধর্ষণ করে তাহলে সে ২০ লক্ষ টাকা প্রদান করবে। বিজেপির বিরোধ করতে গিয়ে এই নেতা এতটাই নীচে নেমে গেছে যে সে বিজেপির মহিলাদের ধর্ষণ হওয়ার কামনা করেছে। উল্লেখযোগ্য ব্যাপার এই যে এই আম আদমি পার্টির নেতা একজন তথাকথিত মহিলাবাদী নেত্রীর স্বামী। জানিয়ে দি, নবীন জাইহিন্দ হরিয়ানা রাজ্যের আম আদমি পার্টির সদস্য।

বিজেপির উপর এমম আপত্তিজনক বয়ান আসার পর থেকে এই নিয়ে চর্চা তুঙ্গে রয়েছে। এক ধর্ষণকান্ড নিয়ে মিডিয়ার সাথে কথা বলার সময় এমন কুরুচিকর মন্তব্য করেছেন নবীন। তবে এটা প্রথম নয়, এর আগেও বহুবার মোদী বিরোধী নেতারা নিজেদের সীমা অতিক্রম করে মন্তব্য করেছেন।

এমনকি কয়েকবার তো প্রধানমন্ত্রীর মাতা, পিতা ও স্ত্রীর উপরেও নির্লজ্জ্ব মন্তব্য করেছিলেন এই বিরোধীরা। এখন আর একবার নিজেদের আম আদমি(সাধারণ মানুষ) বলে পরিচয় দেওয়া নেতা গ্যাং রেপ করার মতো মন্তব্য তুলে ধরেছেন যা অত্যন্ত লজ্জাজনক।