Press "Enter" to skip to content

রক্ষামন্ত্রীর উপর কুমন্তব্য করতে গিয়ে ফাঁসলেন রাহুল গান্ধী! নোটিস জারি করলো মহিলা কমিশন।

রাফেল নিয়ে সমস্থকিছু প্রমান হয়ে যাওয়ার পরেও কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী লাগাতর রাফেল নিয়ে তোলপাড় করতে শুরু করেছে। রাহুল গান্ধী এখন রাফেল নিয়ে ভালোরকম ফেঁসে গিয়েছেন। তবে রাফেলের নিয়ে বলতে গিয়ে রাহুল গান্ধী এক নতুন সমস্যায় পড়েছেন। রাহুল গান্ধী রাফেল নিয়ে বলতে গিয়ে রক্ষামন্ত্রী নির্মলা সীতারামনকে নিয়ে কুমন্তব্য করে দিয়েছেন। রাহুল গান্ধী বলেছেন প্রধানমন্ত্রী মোদী এক মহিলার পেছনে লুকাচ্ছে। এখানে মহিলা বলতে রাহুল গান্ধী নির্মলা সীতারামনকে ইঙ্গিত করেছেন। এই ইস্যুতে রাষ্ট্রীয় মহিলা আয়োগ রাহুল গান্ধীকে নোটিশ পাঠিয়েছে। রাহুল গান্ধীর মন্তব্যের উপর অমিত শাহ সহ কিছু নেতা রাহুল গান্ধীর তীব্র আলোচনা করেছেন।

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেন রাফেল নিয়ে প্রধানমন্ত্রী মোদী পালিয়ে যাচ্ছেন এবং নিজেকে বাঁচানোর জন্য এক মহিলাকে সাংসদে এগিয়ে দিচ্ছেন। মহিলা আয়োগের দাবি রাহুল গান্ধী তার মন্তব্যের মাধ্যমে মহিলাদের ছোট করার মতো কথা বলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি, রাহুলের মন্তব্যের উপর আপত্তি জানিয়েছেন।

অমিত শাহ বলেছেন রাহুল গান্ধী খুব নিচু স্তরের রাজনৈতিক মন্তব্য করেছেন। উনি বলেন, এমন মন্তব্য একজন জাতীয় স্তরের নেতার মুখে শোভা পায়না। নারী শক্তির কাছে রাহুল গান্ধীর ক্ষমা চাওয়া উচিত বলে মন্তব্য করেন অমিত শাহ। নির্মলা সীতারামন সাংসদে খুব তীব্র ভাষণ দিয়ে রাহুল গান্ধীর মুখে ঝামা ঘষে দিয়েছেন বলে দাবি করেন অমিত শাহ।

জানিয়ে দি, রাফেল নিয়ে লাগাতার রাহুল গান্ধী প্রধানমন্ত্রী মোদীর উপর আক্রমণ করে চলেছে। রাহুল গান্ধী আদালতে গিয়েও রাফেল ইস্যুতে ধাক্কা খেয়ে এসেছেন। কিন্তু এরপরেও সাংসদের অর্থ ও সময় ব্যয় করতে ছাড়েনননি বেল নিয়ে জেলের বাইরে থাকা রাহুল গান্ধী। রাহুল গান্ধী উপর মহিলা আয়োগের নোটিস জারি নিয়ে প্রশ্ন করা হলে উনি বলেন এইসব করে মোদী সরকার রাফেল নিয়ে বাঁচতে চাইছে, আমার কাছে রাফেল নিয়ে বড় প্রমান আছে যার দ্বারা আমি সত্য প্রমান করবো।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.