Press "Enter" to skip to content

আবার সরকার গঠন করবে NDA, ২৩ মে এর পর বুক চাপড়াবে মোদী বিরোধীরাঃ বাবা রামদেব

যোগ গুরু বাবা রামদেব (Baba Ramdev) বলেন, এই লোকসভা নির্বাচনে এনডিএ (NDA) সম্পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করবে। আর প্রধানমন্ত্রীর চেয়ারে নরেন্দ্র মোদীই (Narendra Modi) বসবেন। উনি বিরোধীদলের প্রতি ভবিষ্যৎবাণী করে বলেন, ২৩ মে এর পর দেশের কিছু মানুষের রাজনৈতিক স্বাস্থ বিগড়ে যাবে। তাঁদের হাইপার টেনশন আর হাই ব্ল্যাড প্রেসার হবে। ২৩ মে এর পর বিরোধীরা বুক চাপড়াবে।

উনি আরও বলেন, এই সময় রাজনৈতিক উথালপাতল চলছে, চারিদিকে অসামঞ্জস্য চলছে। কিছু মানুষ রাজনৈতিক অসহিশ্নুতা, অরাজাকতা সৃষ্টি করার চেষ্টা করছে। ২৩ মে এর পর এসবে ইতি টানা হবে। আর এক মজবুত সরকার গঠন হবে।

আপনাদের জানিয়ে রাখি, বাবা রামদেব ২০১৪ লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রচার করেছিলেন, যদিও এই নির্বাচনে উনি প্রচার চালাচ্ছে না। কিন্তু উনি বিজেপির হয়ে প্রচার না করলেও বুঝিয়ে দিয়েছিলেন যে, উনি বিজেপির সাথেই আছে আর বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতায় সরকার গড়বে। বাবা রামদেব মঙ্গলবার কলকাতায় হওয়া বিজেপির সর্বভারতীয় সভাপতির রোড শোয়ে হওয়া হামলা নিয়ে মুখ খোলেন। তিনি বলে, এই হামলা গণতন্ত্রের উপরে হামলা। মমতা ব্যানার্জী ভয় পেয়ে গেছেন। রাজনীতিতে হিংসার কোন যায়গা নেই।

উনি কমল হাসান দ্বারা নাথুরাম গডসে কে প্রথম হিন্দু জঙ্গি মন্তব্যকে নিয়ে বলেন, কমল হাসান ভালো অভিনেতা হতে পারে, কিন্তু ভালো নেতা আর মানুষ না। ওনার নীতিতে দুর্নীতি আছে। আমার মনে হয়, কমল হাসানের ডিএনএ তি কিছু সমস্যা আছে।