Press "Enter" to skip to content

যোগী রাজে ভোলার ভক্তদের জন্য বিশেষ ঘোষণা!! পুলিশ ছড়াবে ফুল, ডিজে বাজানোর ছাড়।

শ্রাবন মাস আসার সাথে সাথে এবার বাবা ভোলা নাথের যাত্রা শুরু হবে। আর সেই উপলক্ষে ের মুখ্যমন্ত্রী ী আদিত্যনাথ বড়ো সিদ্ধান্তের ঘোষণা করেছেন। আসলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন কাবাড় যাত্রা উপলক্ষে ভক্তদের জন্য সমস্থ রকমের বন্দোবস্ত করা হবে। আপনাদের জানিয়ে রাখি এর আসার আগে বাবা ভোলে নাথের ভক্তদের উপর নানরকমের প্রতিবন্ধকতা লাগানো হতো কিন্তু এবার যোগী আদিত্যনাথ সেই সমস্থ প্রতিবন্ধকতা সরিয়ে দিয়েছেন। অখিলেশ ও মায়াবতীর আমলে বাবা ভোলে নাথের ভক্তদের এক বিশেষ সম্প্রদায়ের এলাকা দিয়ে যেতে দেওয়া হতো না।

কিন্তু এবার যোগী আদিত্যনাথ পরিষ্কার জানিয়েছেন যে ভক্তরা সমস্থ জায়গা দিয়ে হেঁটে আসতে পারেন আর এর জন্য সরকার ভক্তদের ের সুরক্ষা দেবে। আগে সরকারের আমলে ডিজে চালানোর উপরেও প্রবন্ধ লাগানো হয়েছিল সেই প্রতিবন্ধক তুলে দিলেন যোগী আদিত্যনাথ। তিনি জানিয়েছেন ভক্তরা অবশ্যই ডিজে চালাবে। ‘কাবাড় যাত্রা ডিজে চালাবে না তো কি শব যাত্রায় ডিজে চালাবে?’- এই বলে বিরোধীদের চরম আক্রমন করেন যোগী আদিত্যনাথ। কাবাড় যাত্রার ভক্তদের উপর আগের সরকার পুলিশ দিয়ে অত্যাচার চালাতো, শুধুমাত্র সংখ্যালঘু তোষণের জন্য। কিন্তু এবার জানিয়েছে ভক্তদের জন্য পুলিশ সুরক্ষার কাজ করবে এবং ভক্তদের উপর ফুল ছড়ানো হবে।

ভক্তদের উপর ফুল ছড়ানোর জন্য এর ব্যবস্থা করা হবে বলেও জানিয়েছেন অনেকে। ভক্তদের জন্য সমস্থ জায়গায় মেডিক্যাল টীম ও অ্যাম্বুলেন্স থাকবে। যদি কোনো ভক্ত অসুস্থ হয়ে যায় তাদেরকে সুযোগ সুবিধা প্রদান করতে এই সিদ্ধান্ত নিয়েছে যোগী আদিত্যনাথ। শুধু এই নয় রাস্তায় রাস্তায় জল খাওয়ানোর জন্য ব্যবস্থা করা হবে বলেও জানিয়েছেন যোগীজি। যোগী সরকারের এই সিদ্ধান্তে রাজ্যজুড়ে প্রশংসার মহল সৃষ্টি হয়েছে এবং ভক্তরা নিশ্চিত যাত্রা করতে পারবেন বলেও তাদের আনন্দ প্রকাশ করেছেন।

শুনুন যোগীজির বক্তব্য-