Press "Enter" to skip to content

দারুন খবর- কুম্ভমেলার জন্য যোগী আদিত্যনাথ হিন্দুদের যা উপহার দিলেন কোনো হিন্দু কখনও ভাবতে পারেনি ! Bangla News

বর্তমানে ভারতবর্ষে একমাত্র হিন্দুত্ববাদী দল হল বিজেপি। আর এই বিজেপি দলের মধ্যে যাকে হিন্দুত্বের পোস্টার বয় বলা হয় তিনি হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী । তিনি হিন্দুদের জন্য অনেক কাজ করে চলেছেন দিনের পর দিন, আর তাইতো প্রায়শই ওনার খবর টিভিতে , পেপারে ও সোশ্যাল মিডিয়ায় ভাসে !

Kumbh Mela - কুম্ভ মেলা

কুম্ভ মেলা এই মেলাটি বছরে একবার অনুষ্ঠিত হয় উত্তরপ্রদেশে । এখানে মেলার সময় উপস্থিত হয় প্রায় ১২ কোটি হিন্দুধর্মের মানুষ। এবার এই মেলার উন্নয়নের জন্য ৪২০০ কোটি টাকা দেওয়ার ঘোষনা করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী জি। এই টাকা দেওয়ার অপর এক কারন হল যেসকল হিন্দুধর্ম অবলম্বনকারী মানুষ এইদিন পূন্যস্নানে অংশ গ্রহন করবেন তাদের যাতে কোনোরূপ অসুবিধা না হয়। প্রতিটি যাতে সুরক্ষিত ভাবে অংশগ্রহণ করতে পারে, সেইজন্য যোগীজি নিজে এই মেলার উপর নজর রাখবেন বলেও জানা গিয়েছে।

গত বছর এই মেলার জন্য ১৩০০ কোটি টাকা দেওয়ার কথা ঘোষনা করেছিলেন আগের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। আপনাদের জানিয়ে রাখি সেই ১৩০০ কোটি টাকা সরকারি কোষাগার থেকে বেরোলেও সেই টাকা এসে পৌঁছায় নি মেলা কতৃপক্ষের হাতে। কিন্তু এবার ১ বছর আগে থেকেই মেলার সমস্ত প্রস্তুতি শুরু করে দেওয়া হয়েছে যোগী সরকারের তরফে। আপনারা জানলে খুশি হবেন যে, এই মেলা কে কেন্দ্র প্রায়াগ শহরের পুরো চিত্র বদলে দেওয়া হয়েছে।

আরো পড়ুন – দারুন খবর- অধীর চৌধুরী ও সুমিত্রা মহাজন একসাথে পুজামণ্ডপে ! বিজেপিতে যোগ দেবেন প্রাক্তণ প্রদেশকংগ্রেস সভাপতি 

যোগী সরকার এই মেলার কোনো কমতি রাখতে রাখতে চাইছেন না, তাই কুম্ভমেলাকে ৪২০০ কোটি টাকা দেওয়ার পাশাপাশি তারা আলাদাভাবে আরও ২০০ কোটি টাকা দেওয়ার ঘোষনা করেছেন মেলার পরিচালনা কতৃপক্ষ কে। কারন এই পরিচালনা কতৃপক্ষ মেলাটিকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখাশোনা করেন।

স্বাধীনতার পর থেকে এখন অব্দি কোনো সরকার হিন্দুদের কথা ভাবেন নি। কেউ হিন্দুদের জন্য কাজ করেন নি। কংগ্রেস সহ আরও দল গুলি হিন্দু মন্দির গুলিতে অনেক টাকা ট্যাক্স ধায করে দিতেন। যাতে তারা নিজেদের সুবিধার্থে হিন্দু মন্দির গুলি লুটতে পারেন। তাই যোগী সরকার চান যে এবার কুম্ভমেলায় যাতে কোনোরূপ ঘাটতি না থেকে যায়। খুব তাড়াতাড়িই উত্তরপ্রদেশ সরকার সব মন্দির গুলিকে ট্যাক্স ফ্রি করে দিতে চলেছেন।

আরো পড়ুন – অমৃতসরে ৫০ এর বেশি লোকজন ট্রেনের নিচে চাপা পড়ার পর, পালিয়েছিলেন কংগ্রেসের নবজোত সিং সিদ্ধুর স্ত্রী।Bengali News

আমাদের দেশে অন্যসব ধর্মের থেকে বেশি ট্যাক্স দেয় হিন্দুধর্মের মানুষজন। তাই তাদের জন্য যদি সরকার টাকা খরচ করে সেটা হবে তাদের ন্যায্য অধিকার। যোগীজি হিন্দুদের সেই অধিকার থেকেই তাদের জন্য টাকা খরচ করছেন।

Kumbh Mela - কুম্ভ মেলা
খবর – Kumbh Mela – কুম্ভ মেলা

উত্তরপ্রদেশের অনেক সেকুলার এবং বামপন্থিরা যোগীজির এই এত পরিমান টাকা কুম্ভমেলায় দান করা নিয়ে কটাক্ষ করেছেন। কিন্তু উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জী পরিষ্কার ভাবে জানিয়ে দেন যে, কে কি বলল তাতে উনার কিছু আসে যায় না। তিনি এবার ঠিক করেই নিয়েছেন যে তিনি এবারের কুম্ভমেলাকে ইতিহাসের পাতায় জায়গা করে দেবেন।

#অগ্নিপুত্র