বড় খবর: পাকিস্থান কুলভূষণকে ফাঁসি দিলে, উত্তরপ্রদেশের জেলে থাকা ১০ পাকিস্থানিকে ঝুলিয়ে দেব : যোগী আদিত্যানাথ।

আপনারা একটা কথা নিশ্চয় শুনেছেন- যে যেমন ভাষাতে বোঝে তাকে সেই ভাষাতেই জবাব দেওয়া উচিত। আর এই গুন দেশের সর্বোচ্চ পদে নেতাদের মধ্যে অবশ্যই থাকা উচিত, নাহলে দেশের শত্রুরা পেয়ে বসে। ভারতীয় নাগরিক কুলভূষণ যাদব যাকে পাকিস্থান গ্রেপ্তার করে জেলে রেখেছে, তাকে নিয়ে যোগী আদিত্যনাথ বড়ো মন্তব্য করেছেন। যোগী আদিত্যনাথের মন্তব্য স্বাগত করার মতো। ইজরায়েলের কোনো নাগরিক আতঙ্কবাদী দ্বারা আক্রান্ত হলে ইজরায়েল আতঙ্কবাদীদের অবস্থা খারাপ করে দেয়। কারণ ইজরায়েলে এমন ইচ্ছাশক্তি সম্পন্ন নেতা অনেক রয়েছে।

আরো পড়ুন – আপনার ব্যাঙ্ক একাউন্টে গ্যাসের সাবসিডির টাকা আসে, তাহলে আপনার জন্য সুখবর ! তাড়াতাড়ি পড়ুন …

তবে ভারতে এই ধরণের ইচ্ছাশক্তি সম্পন্ন নেতার অভাব স্বাধীনতার পর থেকেই থেকেছে। কিন্তু এখন ভারতে আবার শক্তিশালী সরকার ও শক্তিশালী সরকার দেখা যাচ্ছে যারা শত্রুদের গুঁড়িয়ে দেওয়ার মতো ইচ্ছাশক্তি রাখে। যোগী আদিত্যনাথ কুলভূষণের উপর মন্তব্য করে বলেছেন- ” যদি পাকিস্থানের জেলে কুলভূষণকে ফাঁসি দেওয়া হয় তাহলে আমরাও উত্তরপ্রদেশের ১০ পাকিস্থানিকে ফাঁসিতে ঝুলিয়ে দেব।”

Yogi Adityanath - যোগী আদিত্যনাথ
Yogi Adityanath – যোগী আদিত্যনাথ

যোগী আদিত্যনাথ একজন শক্ত ব্যক্তিত্বের নেতা যিনি পাকিস্থানকে সাবধান করে দিয়ে বলেছেন, যদি পাকিস্থান কুলভূষণের ফাঁসি দেয় তাহলে উত্তরপ্রদেশের জেলে থাকা পাকিস্থানিদের মধ্যে ১০ জনকে ফাঁসি দিয়ে দেওয়া হবে। যোগী আদিত্যনাথের মন্তব্য নিয়ে পাকিস্থানের মিডিয়া তোলপাড় শুরু করে দিয়েছে। পাকিস্থানের মিডিয়ার সাথে ভারতের কিছু দালাল মিডিয়া বলেছে- ভারতের নেতাদের উচিত মানবতা দেখিয়ে মন্তব্য করা।

উল্ল্যেখ যোগী আদিত্যনাথ মিডিয়াকে বেশি পাত্তা দেওয়ার ব্যাক্তি নন, কারণ মানবাধিকার কমিশন ও মিডিয়া দুটোই বামপন্থী চাটুকার ব্যাক্তিদের কব্জায় রয়েছে। উত্তরপ্রদেশে পুলিশ দ্বারা লাগাতার গুন্ডা এনকাউন্টার করার সময়েও দেশের দালাল মিডিয়া যোগী আদিত্যনাথের বিরোধ করেছিল এবং মানবাধিকার কমিশন বহুবার যোগী সরকারকে নোটিশ পাঠিয়েছিল। যোগী আদিত্যনাথ তখনো নিজের কাজে দৃঢ় ছিলেন আর এখনো রয়েছেন।

Open

Close