“রাম মন্দির ইস্যুতে আমাদের হুমকি দেওয়া মাসুদ আজহারকে পাকিস্থানে ঢুকে শেষ করবো”: যোগী আদিত্যানাথ।

ইসলামিক ধর্মগুরু ও কট্টরপন্থী আতঙ্কবাদী মৌলানা মাসুদ আজহারের ধমকির উপর পালটা প্রহার সামনে চলে এসেছে। রাম মন্দির ইস্যুতে কিছুদিন আগেই মৌলানা মাসুদ হিন্দুদের বড়ো হুমকি দিয়েছিল। মাসুদ আজহার বলেছিল যদি অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হয় তবে কাবুল থেকে দিল্লি পর্যন্ত হিন্দুদের শেষ করে দেওয়া হবে। ১ জন হিন্দুকেও ছাড়া হবে না। কাবুল থেকে দিল্লী অবধি হিন্দুদের রক্তের বন্যা বয়েই দেওয়ার হুমকি দিয়েছে ইসলামিক কট্টরপন্থী আজহার। শুধু এই নয় কাবুলে ভারতীয় দূতাবাসেও আক্রমণ করা হবে বলে হুমকি দিয়েছে মৌলানা আজহার। আজহারের মন্তব্যে নিজেকে হিন্দু বলে জাহির করা রাহুল গান্ধী মৌনরূপ ধারণ করেছে। হিন্দুদের শেষ করে দেওয়ার হুমকির উপর কোনো প্রতিক্রিয়া জানায়নি রাহুল গান্ধী।

তবে কাল রাজস্থান থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথ মৌলানা মাসুদের উপর কড়া প্রহার করেছেন। জানিয়ে দি, যোগী আদিত্যানাথ বিজেপির নেতা কম, হিন্দুত্ববাদী নেতা বেশি। অর্থাৎ হিন্দুত্বের কাজ করার জন্যই উনি রাজনীতিতে নেমেছেন। যোগী আদিত্যানাথ বলেছেন, ” মাসুদ রাম মন্দির ইস্যুতে আমাদের হুমকি দিচ্ছে, মাসুদকে পাকিস্থানে ঢুকে মারা হবে। আর মাসুদের প্রভুও ওকে রক্ষা করতে পারবে না।”

যোগী আদিত্যানাথ বলেন, মাসুদ রাম মন্দির নির্মাণ নিয়ে আমাদের হুমকি দিচ্ছে। আমরা আরেকটা সার্জিক্যাল স্ট্রাইক করে পাকিস্থানে ঢুকে মাসুদ আজহারকে শেষ করবো।মাসুদের প্রভুও ওকে রক্ষা করতে পারবে না। মাসুদের হুমকি নিয়ে ভারতের সব নেতারা নিশ্চুপ হয়ে বসে আছে। রাহুল গান্ধী সহ কংগ্রেসের সমস্থ নেতারা কাপুরুষের মতো নিশ্চুপ হয়ে রয়েছে।

কিন্তু একমাত্র যোগী আদিত্যানাথ মাসুদকে কড়া ভাষায় জবাব দিয়েছেন। যোগী আদিত্যানাথ বুঝিয়ে দিয়েছেন, ঘুমন্ত হিন্দু সমাজের মধ্যে উনার মতো নেতারা জেগে রয়েছে যারা কোনোভাবেই পাকিস্থানের ইসলামিক কট্টরপন্থীদের ভারতের মাথায় চেপে নাচতে দেবেন না। যোগী আদিত্যানাথ সাফ করে দিয়েছেন যে ইসলামিক কট্টরপন্থীদের উপর সার্জিক্যাল স্ট্রাইক করা হবে।

Leave a Reply

Open

Close