মন্দিরে নামাজ পড়ার ভঙ্গিতে বসার জন্য রাহুল গান্ধীকে কড়া ভাষায় আক্রমণ করলেন যোগী আদিত্যানাথ!

মধ্যপ্রদেশে নির্বাচনী প্রচারে পৌঁছে গেছেন যোগী আদিত্যানাথ। সেখানে পৌঁছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর উপর আক্রমণ করতে শুরু করে দিয়েছেন। কংগ্রেসের হিন্দু বিদ্বেষ ও মুসলিম তোষণ দেখে ভারতীয়রা কংগ্রেসকে ছুঁড়ে ফেলতে শুরু করেছে। আর এই কারণেই রাহুল গান্ধী এবার নরম হিন্দুত্ব এর পথে চলতে শুরু করেছে। যে রাহুল গান্ধী ও কংগ্রেসের বাকি নেতারা আগে ভোটের জন্য মসজিদে মসজিদে ঘুরে বেড়াতো তারাই আজ মন্দিরে মন্দিরে ঘুরতে শুরু করেছে। আর এই নিয়েই এবার যোগী আদিত্যানাথ কড়াভাবে আক্রমন করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে। আসলে কয়েকমাস আগে রাহুল গান্ধী কর্ণাটকে প্রচারে ছিলেন তখন এক মন্দিরে প্রবেশ করে সেখানে মসজিদে বসার মতো করে বসেছিলেন। সেই ইস্যুতেই রাহুল গান্ধীকে আক্রমণ করলেন যোগী আদিত্যানাথ।

যোগী আদিত্যানাথ এদিন মধ্যপ্রদেশে বলেন ” মন্দির দর্শনের সময় হাঁটু গেঁড়ে বসায় পুরোহিত কে বলতে হয়েছিল যে এটা একটা মন্দির, কোনো মসজিদ নয়।” শুধু এই নয় মধ্যপ্রদেশ থেকে এদিন উনি রাহুল গান্ধীর পৈতে পরা নিয়েও আক্রমণ করেন। মধ্যপ্রদেশের ধার জেলার বাদনাভার এলাকায় এক সভা করছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথ।

যোগী আদিত্যানাথ বলেন কখনো কখনো রাহুল গান্ধী পুরোহিতের মুখোমুখি না বসে উল্টো দিকে মুখ করেও বসে যান। উনি কতবার জনতাকে বোঝাতে চান যে উনি পৈতেধারী ব্রাহ্মণ কিন্তু শেষমেষ সত্য সবার সামনে চলেই আসে। জানিয়ে দি এখানে উনি অর্থে রাহুল গান্ধীকে বুঝিয়েছেন। তবে এই প্রথম নয় এর আগেও যোগী আদিত্যানাথ, রাহুল গান্ধীর উপর আক্রমণ করেছেন।

গুজরাট বিধানসভা নির্বাচনের সময় যোগী আদিত্যানাথ রাহুল গান্ধীর উপর আক্রমণ করে বলেছিলেন,” রাহুল বেনারস এই কাশি বিশ্বনাথ মন্দিরে এমনভাবে বসেছিলেন যেন নামাজ পড়তে বসেছে।” জানিয়ে দি যোগী আদিত্যানাথের জনপ্রিয়তা খুব কম সময়ের মধ্যে এমনভাবে বৃদ্ধি পেয়েছে যে সকল রাজ্য উনাকে প্রচারের জন্য নিজেদের রাজ্যে লাগাতার আমন্ত্রণ জানাচ্ছে।

you're currently offline

Open

Close