Press "Enter" to skip to content

চরম সমস্যায় কংগ্রেস! সিদ্ধুকে ১০০০ কোটি টাকার মানহানির নোটিস পাঠালো জী নিউজ।

১০০০ কোটি টাকার মানহানি নোটিশ পাঠানো হল কংগ্রেস নেতা সিদ্ধুকে। বিগত কিছুমাস ধরে লাগাতার বিতর্কে রয়েছেন কংগ্রেস নেতা তথা পাঞ্জাবের মন্ত্রী সিদ্ধু। বিগত মাসে দু দুবার পাকিস্থান গিয়ে মিডিয়া ও রাষ্ট্রবাদীদের ক্ষোভের মুখে পড়তে হয়েছিল সিদ্ধুকে। শুধু পাকিস্থান যাওয়া নয়, পাকিস্থান গিয়ে সেখানে ভারতের সেনা হত্যাকারী ও জঙ্গিদের সাথে গলা মেল করেও আসেন সিদ্ধু। তবে ঘটনা এখানেই থেমে যায়নি। পাকিস্থান থেকে ফিরে এসে রাজস্থানে নির্বাচনী প্রচারে সভা করেছিলেন সিদ্ধু। সেই সভাতে ‘পাকিস্থান জিন্দাবাদ’ শ্লোগান উঠে যা নিয়ে পুনরায় সিদ্ধুর বিরূদ্ধে নেমে পড়ে সংবাদ মাধ্যম ও রাষ্ট্রবাদী হিন্দু সমাজ। রাজস্থানের নির্বাচনী সভায় নারে তাকবীর, আল্লাহু আকবর শ্লোগান উঠার পর পাকিস্থান জিন্দাবাদ বলে শ্লোগান শুনতে পাওয়া যায়।

পাকিস্থান জিন্দাবাদ শ্লোগান সিধুও শুনতে পেয়েছিল কিন্তু উনি এই শ্লোগানের কোনো বিরোধিতা না করেই সভা চালিয়ে যান। যদিও সভাতে ‘পাকিস্থান জিন্দাবাদ’ শ্লোগান উঠার দাবিকে উড়িয়ে দেন সিদ্ধু। কিন্তু জী নিউজ পাকিস্থান জিন্দাবাদ শ্লোগান উঠার স্পষ্ট ভিডিও প্রকাশ করে এবং ভিডিও নকল নয় তা প্রমাণ করে দেয়।

প্রথম দিকে সিদ্ধু দাবি করেছিলেন যে ভিডিও নকল, অর্থাৎ জী নিউজ নকল ভিডিও দেখিয়ে তার নাম কলঙ্কিত করছে কিন্তু ভিডিও আসল প্রমান হওয়ার পর থেকে চাপে পড়ে যান সিদ্ধু। এখন প্রাপ্ত খবর অনুযায়ী, ZEE NEWS নবজোত সিং সিধুরকে ক্ষমা চাওয়ার জন্য নোটিস পাঠিয়েছে। সিধুর বিরুদ্ধে ১০০০ কোটি টাকার মানহানি নোটিস পাঠিয়েছে জী নিউজ কর্তৃপক্ষ।

সিধু ও কংগ্রেস পার্টি জী নিউজের ভিডিওকে মিথ্যা দাবি করে তাদের টুইটারে একটা এডিট করা ভিডিও প্রকাশিত করেছিল। কিন্তু জী নিউজের প্রধান সম্পাদক সুধীর চৌধুরী প্রমান করে দেন যে তাদের ভিডিও জালি। এমনকি ভিডিও আসল না নকল তা পরীক্ষার জন্য ল্যাবেও পাঠানো হয়েছিল সেখানেও প্রমাণ হয় যা সিদ্ধুর সভায় পাকিস্থান জিন্দাবাদ শ্লোগান উঠেছিল।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.